বুধবার সকাল ৮:৪৩

৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

নরসিংদীতে গুলিভর্তি রিভলবারসহ ১১ মামলার আসামী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে গুলিভর্তি রিভলবারসহ বিল্লাল (২৮) ওরফে চোরা বিল্লাল, মিশরী বিল্লাল, টাইগার বিল্লাল নামে  ১১ মামলার এক আসামী গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে শহরের চৌয়ালা তালতলাস্থ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত বিল্লাল নরসিংদী শহরের চৌয়ালা তালতলা এলাকার বারেক মিয়ার ছেলে।
মঙ্গলবার (২১ জুলাই) এ তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার।
তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন, উপ পরিদর্শক এম নঈমুল ইসলাম মোস্তাক ও মেহেদী হাসান এবং সহকারী উপ পরিদর্শক দীপক কুমার সরকার ও আল আমিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন।
এসময় তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাসহ ১১ মামলার আসামী বিল্লাল ওরফে টাইগার বিল্লালকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাতে তাকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তার বাড়ীর স্টীলের আলমারির নিচ হতে ৬ রাউন্ড গুলি লোডকৃত অবস্থায় একটি রিভলবার উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বিল্লাল নরসিংদী জেলার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবত নরসিংদীসহ আশপাশের জেলায় সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে ইতোপূর্বে একটি অস্ত্র মামলা, একটি ডাবল মার্ডার মামলা, পাঁচটি মাদক মামলা, দুটি ডাকাতি মামলা একটি পুলিশ অ্যাসাল্ট মামলা ও একটি অন্যান্য মামলাসহ মোট ১১টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।  







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে