বৃহস্পতিবার সকাল ৭:৪৪

৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

ধর্ষক সেই ৪ বন্ধু কারাগারে

গাজীপুরের শ্রীপুর উপজেলায় জন্মদিন উদযাপনের কথা বলে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে ফেসবুক লাইভে যাওয়া চার বন্ধুকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার বিকেলে গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আগামী ২৮ জানুয়ারি রিমান্ডের আবেদনের ওপর শুনানি হবে।

গাজীপুর আদালতের পরিদর্শক মীর রকিবুল ইসলাম জানান, চার আসামিকে পাঁচ দিন করে রিমান্ড চেয়ে বিকেলে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন, শরীফ হোসেন (১৮), ইমরান হাসান সুজন (১৯), আহসান ওরফে হাসান (১৮) ও শরিফ উদ্দিন মোল্লা (২০)।

গত ১৫ জানুয়ারি জন্মদিন উদযাপনের কথা বলে শ্রীপুর উপজেলার নয়নপুরের একটি বাসায় ওই কিশোরীকে তারা ডেকে নেয়। অনুষ্ঠানের এক পর্যায়ে পূর্বপরিকল্পিতভাবে কোমল পানীয়ের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য পান করায় কিশোরীকে। পরে চার বন্ধু ওই কিশোরীকে যৌন নির্যাতন করে।

ঘটনার পর অভিযুক্ত চার বন্ধু ফেসবুক লাইভে যায়। ভিডিওতে দেখা যায়, তাদের একজন হাসতে হাসতে বলছে, ‘‘হ্যালো ফেন্ডস, আমরা আগামীকাল হয়ত জেলে থাকতে পারি, না হয় বাড়ির আশপাশে থাকতে পারমু না… ।’’ এ ভিডিও প্রকাশের পর তা ভাইরাল হয়।

কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন এবং ভিকটিমের পরিবার আসামিদের গ্রেপ্তারে র‌্যাব-১ এর কাছে সাহায্য চায়। র‌্যাবের সদস্যরা গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত চার বন্ধুকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার আবদুল্লাহ আল মামুন শনিবার সংবাদ সম্মেলনে জানান, ইমরান হাসান সুজন তার মোবাইল ফোনে কিশোরীকে যৌন নির্যাতনের দৃশ্য ভিডিও করে বলে আসামিরা স্বীকার করেছেন।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে