বৃহস্পতিবার বিকাল ৪:৫৭

২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

১২ই রজব, ১৪৪২ হিজরি

১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বসন্তকাল

জ্বলে ওঠার আগেই অন্তরালে সেই মারিয়া

প্রতিবছর চলচ্চিত্রে নতুন নতুন মুখের আগমন ঘটে। বছর ঘুরতেই তাদের অনেককেই খুঁজে পাওয়া যায় না। কেউ নিজ গুণে টিকতে পারেন, আবার কেউ তিক্ত অভিজ্ঞতা নিয়ে চলচ্চিত্র ছেড়ে চলে যান৷ আবার কেউ আসেন মৌসুমি প্রযোজক নিয়ে। ফুলের মধু খেয়ে মৌমাছি যেমন চলে যায়, তেমনি মৌসুমি প্রযোজকও একটা দুইটা সিনেমা করে চলে যায়। প্রযোজকের সঙ্গে সঙ্গে শিল্পীও লাপাত্তা। এছাড়া কেউ কেউ সিনেমার কাজ শেষ না করেই অন্তরালে চলে যায়। ঝরে পড়া এসব তারাদের নিয়ে রাইজিংবিডির ধারাবাহিক প্রতিবেদনের আজ তৃতীয় পর্বে থাকছেন মারিয়া।

গুণী নির্মাতা সোহানুর রহমান সোহানের হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে প্রবেশ করেছেন অনেক তারকা। পরবর্তীতে যাদের জনপ্রিয়তা হয়েছে আকাশচুম্বী। জনপ্রিয় নায়ক সালমান শাহ, মৌসুমী, পপি, শাকিব খান তার মাধ্যমেই চলচ্চিত্রে এসেছেন। এদের তারকা হিসেবে খ্যাতির পেছনে সোহানুর রহমান সোহানের ভূমিকাই সবচেয়ে বেশি। নিজেই তাদের অভিনয়, ফাইট, নাচ শিখিয়েছেন এ পরিচালক।

সর্বশেষ এই নির্মাতার নতুন আবিষ্কার মারিয়া চৌধুরী। মারিয়াকে নায়িকা হিসেবে তৈরি করতে নিজ হাতে মেকআপও ঠিক করে দিয়েছেন তিনি। মারিয়াকে নিয়ে ‘অবলা নারী-ওয়াও বেবি ওয়াও’ সিনেমার শুটিংও শুরু করেন। সেই সেটেই সোহানুর রহমান সোহান নিজ হাতে সিনেমাটির নায়িকা মারিয়ার মেকআপ ঠিক করে দিয়েছিলেন। এই সিনেমার শুটিং শেষ না করেই অন্তরালে চলে যান মারিয়া। দীর্ঘ পাঁচ বছরেও তার দেখা নেই।

এ বিষয়ে মারিয়া জানান, লেখাপড়া শেষ করতেই সিনেমা থেকে দূরে রয়েছেন। লেখাপড়া শেষ করেই আবার নিয়মিত হবেন তিনি।

মাল্টিমিডিয়া প্রোডাকশন কোম্পানি প্রযোজিত ‘অবলা নারী-ওয়াও বেবি ওয়াও’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়েছে। এর আগে ‘ইভটিজিং’ সিনেমায় অভিনয় করেন মারিয়া।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে