শুক্রবার রাত ১০:৪৫

১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

২৯শে মহর্‌রম, ১৪৪২ হিজরি

৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

ছাত্রনেতা নাহিদকে ফিরে পেতে মানববন্ধন করেছে

নরসিংদীতে গুম হওয়া জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও নরসিংদী সরকারী কলেজের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদকে ফিরে পেতে মানববন্ধন করেছে তার পারিবার ও এলাকাবাসী। আজ বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টা ব্যাপী নরসিংদী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নাহিদের পরিবারবর্গ, আত্মীয় স্বজন, দলীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী সহ প্রায় ৫শতাধিক মানুষ অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন নরসিংদীর জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর এলাহি, নিখোঁজ ছাত্রনেতা নাহিদের মা সাজেদা বেগম, নরসিংদী বাজার বনিক সমিতির সভাপতি বাবুল সরকার, পৌর কাউন্সিলর রুকনুজ্জামান, বিএনপি নেতা হারুন অর রশিদ, নরসিংদী সরকারী কলজের সাবেক জিএস মোঃ ইলিয়াছ প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ জুন বৃহস্পতিবার গভীর রাতে আইন শৃংখলা বাহীনির পরিচয়ে তিনটি গাড়িতে করে নিজ বাড়ি শহরের নাগরিয়াকান্দি থেকে তুলে নিয়ে যাওয়া হয় সিদ্দিকুর রহমান নাহিদকে। এর পর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে নাহিদের চাচা খলিলুর রহমান নরসিংদী মডেল থানায় ৯জুন সাধারন ডাইরি এবং পুলিশ সুপার বরাবরে একটি অভিযোগ দায়ের করেন।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে