শনিবার রাত ১:৩৯

২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

এম সুলতান উদ্দিনের ইউপি কার্যালয়ে ঢুকে হিসাব সহকারীকে মারধর

নরসিংদীর মনোহরদীতে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে কার্যালয়ে ঢুকে হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটরকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার বিকেলে বড়চাপা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটে।

মারধরে গুরুতর আহত হয়েছেন হিসাব সহকারী মো. জুবায়ের মাহমুদ সৌরভ। এ ঘটনায় নরসিংদী জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন আহত সৌরভ।

লিখিত অভিযোগে জুবায়ের মাহমুদ সৌরভ জানান, মঙ্গলবার বিকেলে আমি আমার কক্ষে বসে কম্পিউটারে কাজ করছিলাম। এসময় অপরিচিত এক ব্যক্তি এসে চেয়ারম্যানের কক্ষে যেতে বলেন। আমি চেয়ারম্যানের সামনে দাঁড়িয়ে সাথে কথা বলছিলাম। এসময় ওই কক্ষে থাকা পাইকান গ্রামের সুরুজ মিয়ার ছেলে সজিব আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। উপস্থিত লোকজন আমাকে এখান থেকে উদ্বার করে বাইরে নিয়ে যায়। পরে বুকে ব্যাথা অনুভব হলে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা নেই। এর আগেও এলাকার কয়েকজন বখাটে ছেলে অফিসে এসে আমাকে ও ইউপি সচিবকে অকথ্য ভাষায় গালাগাল, রাষ্ট্রীয় কাজে বাধা, কিছু প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে ফেলা ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত সজিব জানান, আমার ছেলের জন্ম নিবন্ধন করার জন্য সৌরভের কাছে দেড়মাস ধরে ধর্ণা দিচ্ছি। সেই ক্ষোভে অনাকাঙ্খিত ঘটনা ঘটে গেছে।

এ ব্যাপারে বড়চাপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম সুলতান উদ্দিন জানান, কার্যালয়ে প্রবেশ করে কর্মচারীকে মারধর করা খুবই দুঃখজনক। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে