শনিবার দুপুর ১:১৪

৬ই জুন, ২০২০ ইং

১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী

২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

পাটুরিয়ায় পদ্মায় যাত্রীবাহী ট্রলার ডুবি

মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটের অদূরে পদ্মা নদীতে আজ মঙ্গলবার সন্ধ্যায় ইঞ্জিনচালিত যাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের খবর পাওয়া যায়নি।স্থানীয় সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার রোধে দেশের অন্যান্য স্থানের মতো মানিকগঞ্জের পাটুরিয়া ও রাজবাড়ীর দৌলতদিয়া নৌপথে নৌযান বন্ধ রয়েছে। তবে গত দুই-তিন দিন ধরে নৌপুলিশের অবহেলায় এই পথে ট্রলারে করে নদী পারাপার হচ্ছেন ঈদে বাড়ি ফেরা যাত্রীরা। 

স্থানীয় আরিচা স্থল কাম নদী ফায়ার স্টেশনের কর্মকর্তা মজিবর রহমান জানান, আজ সন্ধ্যার দিকে পাটুরিয়া পাঁচ নম্বর ঘাটের কাছ থেকে দৌলতদিয়া প্রান্তের উদ্দেশে একটি ট্রলার ছেড়ে যায়। ট্রলারটিতে সাতজন যাত্রী ও চালকসহ মোট আটজন ছিলেন। কিছু দূর যাওয়ার পর ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে প্রচণ্ড বাতাসে ট্রলারটি ডুবে যায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও নৌপুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়। পরে ট্রলারের সবাইকে পাটুরিয়ায় তীরে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে পাটুরিয়া ঘাট নৌপুলিশের পরিদর্শক মো লাবু মিয়া বলেন, ট্রলারের সব যাত্রীকে উদ্ধার করা হয়েছে। তাঁদের সবাই সুস্থ আছেন। তিনি আরো বলেন, ট্রলার চলাচল বন্ধে নৌপুলিশ টহল দিচ্ছে।

Comments are closed.







প্রকাশক ও সম্পাদক: মো. দেলোয়ার হোসেন (শরীফ), প্রধান সম্পাদক: শান্ত বণিক।
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com

ডিজাইন: একুশে