শুক্রবার রাত ৯:২৮

৫ই জুন, ২০২০ ইং

১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী

২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক হুমায়ুন কবীর খোকন

দৈনিক সময়ের আলোর সিটি এডিটর ও চিফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের (৫০) মরদেহ কুমিল্লার মুরাদনগরের রাজাচাপিতলা গ্রামে দাফন করা হয়েছে। বুধবার (২৯ এপ্রিল) বেলা ১১টার দিকে স্বল্প সংখ্যক লোকের অংশগ্রহণে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়।

মুরাদনগরের বাঙ্গরা বাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন

তিনি জানান, সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের জানাজায় অংশ নিতে এলাকার সর্বস্তরের লোকজন উপস্থিত হলেও করোনার বিষয়টি বিবেচনায় নিয়ে নির্দিষ্ট সংখ্যক কয়েকজনকে নিয়ে জানাজা শেষ করে দ্রুততম সময়ে দাফন সম্পন্ন করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার রাতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাংবাদিক হুমায়ুন কবীর খোকন রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সদা হাস্যোজ্জল ও বিনয়ী হিসেবে সুপরিচিত খোকন ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি দৈনিক সময়ের আলোর আগে দৈনিক আজকের কাগজ, মানবজমিন, দৈনিক মাতৃভূমি, আমাদের সময়, আমাদের অর্থনীতিসহ বিভিন্ন গণমাধ্যমে বেশ সুনামের সঙ্গে কাজ করেছেন।

রিজেন্ট হাসপাতালের পরিচালক মোহাম্মদ শাহেদ সাংবাদিকদের জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে হাসপাতালে ভর্তি হন হুমায়ুন কবির খোকন। রাত পৌনে ১০টায় মারা যান তিনি। তার মধ্যে করোনার কিছু উপসর্গ ছিল। সে কারণে পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

Comments are closed.







প্রকাশক ও সম্পাদক: মো. দেলোয়ার হোসেন (শরীফ), প্রধান সম্পাদক: শান্ত বণিক।
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com

ডিজাইন: একুশে