শনিবার সকাল ৭:৪৯

১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১লা সফর, ১৪৪২ হিজরি

৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

বাড্ডায় ডাকাতির ঘটনায় গ্রেফতার ৪, লুন্ঠিত মালামাল উদ্ধার

সমাজ ডেস্ক : রাজধানীর বাড্ডায় ডাকাতির ঘটনায় ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে বাড্ডা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ খন্দকার জিয়াউর রহমান রফিকুল আলম মশিউর মিশু (৩৯), মোঃ ফয়সাল (২৮), মোঃ আল আমিন (২৫) ও মোঃ রানা হোসেন (২৫)।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ পারভেজ ইসলাম, পিপিএম (বার) ডিএমপি নিউজকে জানান, শুক্রবার (১০ জুলাই) রাতে বাড্ডা থানার আফতাব নগরের ২নং রোডের একটি বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এর প্রেক্ষিতে রবিবার বাড্ডা থানায় একটি মামলা রুজু হয়।

তিনি বলেন, মামলাটি তদন্ত শুরু করে বাড্ডা থানা পুলিশ। তদন্তকালে বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অতি দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করতে সক্ষম হয় বাড্ডা থানা পুলিশ।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম, পিপিএম (বার) আরো জানান, গ্রেফতারকৃতদের হেফাজত থেকে লুন্ঠিত দুইটি ল্যাপটপ, দুইটি আইফোন, দুইটি সিম্ফনি মোবাইল ফোন, একটি রাউটার, এক জোড়া স্বর্ণের চুড়ি, এক জোড়া গোল্ড প্লেটের বালা, রুপা ও ইমিটেশন মিশ্রিত একটি গলার হার ও এক জোড়া কানের দুল, অনেকগুলো ইমিটেশনের গহণা, নগদ চার হাজার টাকা, একটি দ্যা ও দুইটি চাকুসহ অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। সূত্রঃ ডিএমপি নিউজ

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে