শুক্রবার সন্ধ্যা ৭:২৪

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বসন্তকাল

ব্যক্তিগত বিমানেও ইতালিতে ফিরতে পারছেন না রোনালদো

করোনার প্রাদুর্ভাবের কারণে গত ৯ মার্চ থেকে মাঠে নেই ইতালিয়ান ফুটবলের ‘সিরি আ’ লিগ। এরপরে ইতালিজুড়ে করোনা ছড়িয়ে পড়ে মারাত্মক আকারে। এমনকি সিরি আ লিগের কয়েকজন খেলোয়াড়রও আক্রান্ত হয়েছেন করোনায়।

তবে বর্তমানে ইতালিতে করোনা পরিস্থিতি কিছুটা কমে যাওয়ায় দেশটির প্রধানমন্ত্রী গুইসাপ্পো কন্তে দেশটির লকডাউনে আনেন শিথিলতা। সিরি আ লিগও শুরু হওয়ার বিষয়ে দেওয়া হয় সবুজ সংকেত। এই মাসের শেষের দিকে মাঠে গড়ানোর পরিকল্পনাও করা হয়েছে। সে জন্য খেলোয়াড়রা নিজ নিজ ক্লাবে ফিরতে শুরু করেছেন। কিন্তু নিজ ক্লাব জুভেন্টাসে ফিরতে পারছেন না ক্রিস্টিয়ানো রোনালদো।

করোনার প্রভাব শুরু হওয়ার প্রথম অবস্থায় নিজ দেশ পর্তুগালের মাদেইরাতে নিজের ব্যক্তিগত বিমানে চলে যান রোনালদো। এখন সতীর্থরা ফিরতে শুরু করেছেন ক্লাবে। তাই মাদেইরা থেকে ব্যক্তিগত বিমানে ফেরার চেষ্টা করছেন রোনালদো। তবে পর্তুগালের এক টিভি জানিয়েছে, তিনবার চেষ্টা করেও উড়তে পারেনি রোনালদোর বিমানটি। প্রতিবারই কর্তৃপক্ষ আটকে দিয়েছে তা।

রোনালদো এখন ফিরতে চাইছেন, কারণ দেশটিতে ফেরার পর ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে। এরপর ১৮ তারিখ থেকে দলগত অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। আর এই মাসের শেষ সপ্তাহে বা সামনের মাসের শুরুতে মাঠে গড়ানোর কথা রয়েছে সিরি আ লিগ।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে