সোমবার রাত ৪:০৩

৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

‘হীরের টুকরো’ মাশরাফিকে মন্ত্রী করার দাবিতে মানববন্ধন

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ‘হীরের টুকরো’ মাশরাফি বিন মর্তুজাকে মন্ত্রী হিসেবে অন্তর্ভুক্তির দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। খবর ইউএনবি’র

শনিবার সকাল ১০টায় নড়াইল প্রেসক্লাবের সামনে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন, ‘দেশের খেলাধুলা, সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে টেকসই উন্নয়নের জন্য নড়াইল-২ আসনের এমপি মাশরাফির যোগ্যতা রয়েছে। সে এমপি হলে শুধু নড়াইল নয় গোটা দেশ উপকৃত হবে।’

‘দেশকে এগিয়ে নিতে তার (মাশরাফির) মতো ভালো এবং সৎ মানুষের প্রয়োজন’, যোগ করেন তারা।

এসময় বক্তব্য রাখেন নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু, সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাবেক সভাপতি এনামুল কবির টুকু, নড়াইল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল বিশ্বাস, নারী নেত্রী আঞ্জুমান আরা প্রমুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকার মাঝি ছিলেন মাশরাফি। বিপুল ভোটের ব্যবধানে তিনি এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

জাতীয় ক্রিকেট দলের এই অধিনায়ক বিজয়লাভের পর সাংবাদিকদের এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, তিনি জেলার যোগাযোগ ব্যবস্থার টেকসই উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, খেলাধুলার উন্নয়নে কাজ করবেন।

২০১৭ সালের ৪ সেপ্টেম্বর নড়াইলে তার নেতৃত্বে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি সম্পূর্ণ সেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন গড়ে ওঠার পর সেবামূলক বেশ কিছু ভালো কাজ শুরু হয়, যা এখনও অব্যাহত রয়েছে।

জাতীয় নির্বাচনের আগে গত ২০ ডিসেম্বর লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ভিডিও কনফারেন্সে এক নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাশরাফিকে ‘হীরের টুকরো’ ছেলে হিসেবে আখ্যায়িত করেন।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে