শুক্রবার রাত ৪:১৯

১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

১লা শাওয়াল, ১৪৪২ হিজরি

৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

চালু হলো ভাসমান কোয়ারেন্টাইন ইউনিট

পটুয়াখালীতে এআর খান নামের একটি লঞ্চে প্রথম ভাসমান কোয়ারেন্টাইন ইউনটি চালু করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে পটুয়াখালী জেলা প্রশাসক (ডিসি) মো. মতিউল ইসলাম চৌধুরী শহরের লঞ্চঘাটে এ কোয়ারেন্টাইন ইউনিটের উদ্বোধন করেন। 

কোয়ারেইন্টাইনে থাকা ব্যক্তিদের দেখভাল করার জন্য রয়েছে ডাক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা

এ বিষয়ে ডিসির ফেসবুক পেজে এক পোস্টে বলা হয়, নদীবহুল পটুয়াখালী জেলার জনসাধারণকে করোনার প্রভাব থেকে নিরাপদ রাখতে, নিষেধাজ্ঞা অমান্য করে নৌ-পথে আগত যাত্রীদের কোয়ারেইন্টাইন যথাযথভাবে নিশ্চিতের লক্ষ্যে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। ভাসমান এ ইউনিটে ৪০টি ডবল এবং ৩৮টি সিংগেল কেবিন রয়েছে। কোয়ারেইন্টাইনে থাকা ব্যক্তিদের দেখভাল করার জন্য রয়েছে ডাক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ঢাকা-পটুয়াখালীগামী এআর খান লঞ্চে ভাসমান এই কোয়ারেন্টাইন ইউনিটটি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন-পটুয়াখালীর সভিলি র্সাজন জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হেমায়েত উদ্দিন, সদর উপজলো নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লতিফা জান্নতি, পটুয়াখালী নদী বন্দর র্কমকর্তা খাজা সাদকিুর রহমানসহ প্রশাসনের বিভিন্ন পর্যয়ের কর্মকর্তারা।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে