শুক্রবার দুপুর ২:৪৬

২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

সৌদিতে আরো ফ্লাইটের অনুমতি পেল বিমান

প্রবাসী বাংলাদেশিদের সৌদি আরবে ফেরাতে আরো ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। ১৮ থেকে ২০ মার্চের জেদ্দা এবং ১৮ ও ১৯ মার্চের রিয়াদগামী বিমানের রিটার্ন টিকেটধারী যাত্রীদের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনস আগামী ২৯ সেপ্টেম্বর ঢাকা-রিয়াদ ও ৩০ সেপ্টেম্বর ঢাকা-জেদ্দা ফ্লাইট পরিচালনা করবে।

আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিমান।

বিমান জানিয়েছে, ১৮ থেকে ২০ মার্চের জেদ্দা ও ১৮ থেকে ১৯ মার্চের রিয়াদগামী ফিরতি টিকেটধারী যাত্রীদের এই ফ্লাইটে বুকিং দেওয়ার জন্য বিমান সেলস অফিসে টিকেট, পাসপোর্ট, সৌদি আরব নির্ধারিত অ্যাপস/লিংক থেকে অনুমোদন ইত্যাদিসহ ২৫ থেকে ২৬ সেপ্টেম্বর যোগাযোগ করতে হবে। বুকিং ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে  হবে। নতুন ফ্লাইট অনুমোদন সাপেক্ষে পর্যায়ক্রমে অন্য যাত্রীদেরও বুকিংয়ের জন্য অবহিত করা হবে। তাই অন্য যাত্রীদের এখনই অযথা কাউন্টারে ভিড় না করতে অনুরোধ করেছে বিমান।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস জানিয়েছে, যাত্রীদের কোভিড নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরব পৌঁছাতে হবে বিধায় সব যাত্রীকে ঢাকা থেকে কোভিড পরীক্ষা করতে হবে এবং ঢাকা থেকেই যাত্রা করতে হবে। বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইটে পাওয়া যাবে।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে