রবিবার দুপুর ১:০২

২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

১৫ই রজব, ১৪৪২ হিজরি

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বসন্তকাল

সাহেদের মামলা ডিবিতে

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের নির্দেশে তদন্তের দায়িত্ব ডিবিকে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে উত্তরা পশ্চিম থানার ওসি (অপারেশন) আলমগীর হোসেন গাজী এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অধিকতর তদন্তের জন্য ডিবির কাছে মামলাটি হস্তান্তর করা হয়েছে।

করোনা টেস্টের রিপোর্ট নিয়ে মানুষের সঙ্গে প্রতারণা, চাকরি দেওয়ার নামে হয়রানি ও মারধর, বিশ্ববিদ্যালয়ে জাল সনদ বিক্রি, এমএলএম ব্যবসার নামে প্রতারণাসহ মো. সাহেদের বিরুদ্ধে নানা অভিযোগ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এসেছে।

এদিকে, সাহেদকে ধরতে র‌্যাব, পুলিশ, ডিবিসহ বিভিন্ন সংস্থা রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। তবে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত তাকে গ্রেপ্তার করা যায়নি।

৭ জুলাই রাজধানীর উত্তরা ও মিরপুরে সাহেদের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। সেখানে করোনা টেস্ট না করেই মানুষকে ভুয়া রিপোর্ট দেওয়ার প্রমাণ পায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া, হাসপাতালের ভেতর অস্বাস্থ্যকর পরিবেশ ও অনিয়ম দেখা যায়। এসব অভিযোগে উত্তরা পশ্চিম থানায় সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা করে র‌্যাব।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে