শনিবার দুপুর ১:০৩

১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১লা সফর, ১৪৪২ হিজরি

৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

সাতক্ষীরায় সাহেদ করিম ১০ দিনের রিমান্ডে

সাতক্ষীরার দেবহাটা থানার অস্ত্র আইনের মামলায় বহুল আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে ১০ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। 

রোববার (২৬ জুলাই) দুপুরে  দেবহাটা আমলী আদালতের বিচারক সাতক্ষীরার সিনিয়র জুডিশয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় ভার্চুয়াল শুনানি শেষে তাকে রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

সাহেদ করিমের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালে করোনা পরী্ক্ষার ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণার অভিযোগ প্রকাশ হওয়ার পর দেশের বিভিন্নস্থানে তার বিরুদ্ধে একের পর এক প্রতারণার মামলা দায়ের হতে থাকে। এ পর্যন্ত তাকে সাতটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।  

এর মধ্যে একটি মামলায় ১০ দিনের রিমান্ড শেষে আজ রোববার (২৬ জুলাই) সাহেদ করিমকে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে হাজির করা হয়। পরে এই আদালত তাকে চার মামলায় আরো ২৮ দিন রিমান্ড মঞ্জুর করেন।   

অস্ত্র আইনের মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম সাতক্ষীরার জুডিশয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কাছে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান। শুনানিতে সাহেদ করিমের পক্ষে সাতক্ষীরার কোনো আইনজীবী অংশ নেননি। ঢাকা থেকে অনলাইনে তার পক্ষে আইনজীবীরা শুনানি করেন। শুনানি শেষে রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়।  

গত ১৫ জুলাই দুপুরে র‌্যাব-৬ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় সাহেদ করিমসহ দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

এর আগে ভোর ৫টার দিকে দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদী থেকে বোরকা পরে নৌকায় করে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সাহেদ করিমকে আটক করে র‌্যাব। 

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে