শনিবার সকাল ১১:৩৮

৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

শাকিবের রানি এখন বুবলী!

‘ও রানি তোয়ার লাগি পালকী সাজাইছি, চোখত নজর দিয়া হাজার ভেলকি দেখাইছি, তোরে বউ বানামু’- এমন গানের কথায় ঠোঁট মিলিয়ে বুবলীর সঙ্গে নাচছেন শাকিব। গানটির সঙ্গে রোমান্সে মেতেছেন শাকিব খান ও শবনম বুবলী।

শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে এরই মধ্যে। ছবিটি সেন্সরেও জমা পড়েছে। সব কিছু ঠিক থাকলে আসছে ঈদে মুক্তি পাবে ছবিটি। ছবি মুক্তির আগে এবার প্রকাশিত হল ছবিটির প্রধান গানটি।

‘ও রানি’ শিরোনামের গানটি প্রকাশ করা হয়েছে শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে। সোমবার রাতে প্রকাশিত হওয়া গানটি একদিনের মধ্যে এক লাখ ৭০ হাজারেরও অধিকবার দেখা হয়েছে। চট্টগ্রাম ও নোয়াখালীর আঞ্চলিক ভাষার গান এটি। এই গানে প্রথমবারের মতো চট্টগ্রাম ও নোয়াখালীর ভাষার গানে ঠোঁট মিলিয়েছেন শাকিব-বুবলী।

এ গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন শাহরিয়ার রাফাত। দ্বৈত কণ্ঠের গানে কণ্ঠ দিয়েছেন ঐশী ও রাফাত নিজেই। আর এই গানের কোরিওগ্রাফি করেছেন ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয়েছে।

পরিচালক উত্তম আকাশ বলেন, চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব এবং প্রেম-ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এ ছবিটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবেন বলে আশা করছি। আগামী ঈদে দেশব্যাপী মুক্তি দেয়া হবে রোমান্টিক ও কমেডি গল্পের এ ছবিটি।

গেল বছরের অক্টোবরে এফডিসিতে মহরতের মাধ্যমে শুরু হয় ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং। এর পর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে