শনিবার রাত ১০:৩৩

২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

২৫শে জিলকদ, ১৪৪৩ হিজরি

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ বর্ষাকাল

শাকিবের ঈদের সিনেমা : ‘লিডার’ আসছে, আসবে না ‘অন্তরাত্মা’

ঈদের সিনেমা মানেই ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের রাজত্ব। এই যেমন সবশেষ ঈদে এই চিত্রনায়কের দুই সিনেমা মুক্তি পেয়েছে।

আসন্ন ঈদুল আজহায়ও মুক্তির জন্য প্রায় প্রস্তুত আছে তাঁর দুটি সিনেমা ‘লিডার : আমিই বাংলাদেশ’ ও ‘অন্তরাত্মা’। তবে শাকিব ভক্তদের জন্য মন খারাপ করা খবর হচ্ছে, আগামী ঈদে শাকিবের একটি সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে। সেটি হচ্ছে ‘লিডার : আমিই বাংলাদেশ’।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার সিইও আশিকুর রহমান আজ মঙ্গলবার দুপুরে এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় জানিয়েছেন, ‘সেন্সর ছাড়পত্র পেলে ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। ইতোমধ্যে মুক্তির জন্য সব প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিনেমাটি পরিবেশনের দায়িত্ব পেয়েছে টিওটি ফিল্ম। প্রতিষ্ঠানটি জানিয়েছে, ‘লিডার : আমিই বাংলাদেশ’ ঈদে মুক্তি দেওয়ার ব্যাপারে কাজ শুরু করেছে তারা।

তবে সিনেমাটির বেশ কিছু কাজ এখনও বাকি বলে জানা গেছে। এ নিয়ে এনটিভি অনলাইনকে পরিচালক তপু খান বলেন, ‘গল্পের শুটিং, ডাবিং, এডিটিং সব কিছুই শেষ। যতটুকু  কাজ বাকি রয়েছে, সম্পন্ন করেই সিনেমটি মুক্তি দেওয়া হবে।’

সামাজিক সচেতনতামূলক গল্পে তপু খানের পরিচালনায় ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন শবনম বুবলী। শাকিব-বুবলী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকেই।

দেশের একাধিক গণমাধ্যমে আসন্ন ঈদুল আজহায় শাকিবের ‘অন্তরাত্মা’ মুক্তির খবর প্রকাশ হলেও এনটিভি অনলাইনের কাছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র দাবি করেছে, প্রযোজনা প্রতিষ্ঠান তরঙ্গ এন্টারটেইনমেন্টের একাধিক জটিলতায় সিনেমাটি এখনই মুক্তি দেওয়া হচ্ছে না। নিজেদের সুবিধামতো সময়েই ‘অন্তরাত্মা’ মুক্তি দিতে চায় তারা।

যদিও এই প্রসঙ্গে মন্তব্য জানতে তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার ও সিনেমাটির চিত্রনাট্যকর সোহানী হোসেন ও পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁদের তাৎক্ষণিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার উঠতি চিত্রনায়িকা দর্শনা বণিক।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে