মঙ্গলবার দুপুর ২:১৯

২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ বর্ষাকাল

শতাধিক গ্রাম পুলিশকে পেশাগত দায়িত্ব পালনের জন্য পিপিই বিতরণ করেন

সমাজ ডেস্ক: করোনা ভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ে নিরলসভাবে কাজ করছে গ্রাম পুলিশরা। সেই অগ্র করোনা সৈনিকদের পাশে দাঁড়িয়েছে  শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। শনিবার বিকালে মনোহরদীর গোতাশিয়ায়  বাগানবাড়িতে শিল্পমন্ত্রীর পক্ষে ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী মনোহরদী ও বেলাব উপজেলার শতাধিক গ্রাম পুলিশকে পেশাগত দায়িত্ব পালনের জন্য পিপিই বিতরণ করেন। এসময় প্রত্যেক গ্রাম পুলিশকে নিরাপত্তার জন্য পিপিইর সাথে গ্লাবস ও মাস্ক দেয়া হয়েছে।

শিল্পমন্ত্রীর কাছ থেকে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী পেয়ে খুশি গ্রাম পুলিশরা। এদের মধ্যে গ্রাম পুলিশ আলতাফ হোসেন বলেন, করোনা মোকাবেলায় মানুষকে সচেতন করতে প্রশাসনের সাথে আমরা কাজ করে যাচ্ছি। এলাকায় কোন করোনা রোগী শনাক্ত হলে সবার আগে আমরা তাদের বাড়িতে গিয়ে সবাইকে সতর্ক করি।কিন্তু এসব কাজ আমরা কোন নিরাপত্তা সামগ্রী ছাড়াই ঝুকিঁ নিয়ে করে থাকি।এখন শিল্পমন্ত্রীর পিপিই পাওয়ার কারণে জনগণকে সতর্ক করার পাশাপাশি নিজেরাও সতর্ক থাকতে পারবো।

শিল্পমন্ত্রীর ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী  বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে,সামাজিক দুরত্ব নিশ্চিত করনে এবং বিভিন্ন জেলা হতে আগত লোকজনকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে গ্রাম পুলিশরা দিনরাত পরিশ্রম করছে। আমরা গ্রাম পুলিশদেও স্বাস্থ্যঝুকির কথা চিন্তা করে ও তৃণমুল পর্যায়ে কাজের গতি বাড়াতে পিপিই বিতরণের মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে