বুধবার সকাল ১১:৩৫

২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

লালমনিরহাটে স্ত্রীর দেয়া গরম দুধে ঝলসে গেছে স্বামীর শরীর

এস.এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি : সমাজে নারী নির্যাতনের ঘটনা অহরহ ঘটলেও এবার ব্যতিক্রমী এক ঘটনা ঘটেছে জেলার আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী এলাকায়। স্ত্রীর দেয়া গরম দুধে শরীরের একটি অংশ ঝলসে গেছে স্বামী মজমুল হকের (৩০)। আহত অবস্থায় উদ্ধার করে তাকে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মজমুল উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামের মাজেদুল ইসলাম ওরফে মওলা বকস এর ছেলে। বৃহস্পতিবার (৩ আগস্ট) স্বামীর দায়ের করা মামলায় তার স্ত্রী সুফিয়া বেগম(২৩) কে তালুক পলাশী এলাকার স্বামীর বাড়ি থেকে গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।
জানা যায়, গত ৪ বছর পূর্বে জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল এলাকার শরিফুল ইসলামের কন্যা সুফিয়া বেগম (২৩)এর সাথে বিয়ে হয় আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী এলাকার মজমুল হকের সাথে। এরপর মজমুল-সুফিয়া দম্পতির কোল জুড়ে আসে দুটি সন্তান। অভাবের সংসারে মজমুল অটোরিক্সা চালিয়ে জীবন-যাপন করত। অটো চালাতে গিয়ে প্রায়ই গভীর রাতে বাড়ি আসত মজমুল। আর এ নিয়েই দীর্ঘদিন যাবত স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া লেগেই থাকত। এদিকে ঘটনার দিন মঙ্গলবার (১ আগস্ট) রাত ৮ টার দিকে মজমুল অটো নিয়ে বাড়িতে ফিরেন। প্রচন্ড গরম থাকায় বাড়ির পাশের একটি দোকানে বসে গল্প করছিলেন তারই বড় ভাবীর সাথে। বিষয়টি দেখতে পেয়ে তার স্ত্রীর সন্দেহ হওয়ায় স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এরপর সেখান থেকে বাড়িতে গিয়ে মজমুল তার স্ত্রীকে বিষয়টি বুঝানোর চেষ্টা করেন। কিন্তু কোন কিছু বুঝে উঠার আগেই স্ত্রী ক্ষিপ্ত হয়ে চুলার উপরে থাকা গরম দুধ তার স্বামীর শরীরে ঢেলে দেয়।গরম দুধ স্বামীর শরীরে দেয়ায় স্বামী অজ্ঞান হয়ে পড়ে। এলাকাবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করান। গরম দুধে মজমুলের শরীরের গলার উপরিভাগ ঝলসে যায়।
আদিতমারী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের সহকারী চিকিৎসক আব্দুস ছালাম শেখ জানান, তার গলার ও শরীরের কিছু অংশ গরম দুধ ঢেলে দেয়ার কারণে ঝলসে গেছে। পুরোপুরি সুস্থ হতে কিছুদিন সময় লাগবে ।
এ ঘটনার পর মজমুল হক গত বৃহস্পতিবার(০৩ আগষ্ট) তার স্ত্রীর বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম জানান, মামলা দায়েরের পর পরই থানা পুলিশ তার স্ত্রী সুফিয়া বেগমকে গ্রেফতার করেছে।আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিন করেছেন।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে