রবিবার রাত ২:৫০

২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

২রা সফর, ১৪৪২ হিজরি

৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

রায়পুরায় ৩ ইউপিতে ভোটগ্রহণ বৃহস্পতিবার

নরসিংদীর রায়পুরা উপজেলার তিন ইউনিয়ন পরিষদের একটি ওয়ার্ডে পূণ:ভোটগ্রহন ও ২টি ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বৃহস্পতিবার (১৩ জুলাই)। তবে দাঙ্গা প্রবণ চরাঞ্চল মির্জাচর ইউনিয়নের কেন্দ্রটি শতভাগ ঝুঁকিপূর্ণ হলেও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবদুল্লাহ।
জানা যায়, গত ইউপি নির্বাচনের ভোট গ্রহণকালে বিভিন্ন অনিয়মের অভিযোগে উপজেলার মির্জাচর ইউনিয়নের ৯ নং কেন্দ্রের ৩টি বুথে ভোটগ্রহণ কার্যক্রম স্থগিত করেন সংশ্লিষ্ট্র রিটার্নিং কর্মকর্তা।
অপরদিকে ২৯/০৩/১৭ইং তারিখে নিলক্ষা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মো. শাজাহান মিয়া এবং ১২/০৫/১৭ তারিখে  হাইরমারা ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য আক্তার হোসেন মৃত্যুবরণ করায় উল্লেখিত দুটি ওয়ার্ড শুন্য ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। ফলে শুন্য ঘোষণার পরবর্তী ৯০ দিনের মধ্যে নির্বাচনী তফসিল ঘোষণা অনুযায়ী দুটি ইউনিয়নের দুটি ওয়ার্ডে ও মির্জাচর ইউনিয়নের একটি কেন্দ্রে স্থগিতকৃত ৩টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে বৃহস্পতিবার।
উপজেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ারুল হক জানান, মির্জাচর ইউনিয়নের স্থগিতকৃত কেন্দ্রে ইউপি চেয়াম্যান পদে ১১ জন, সাধারণ সদস্য ২জন ও সংরক্ষিত সদস্য ৩জন প্রার্থী প্রতিযোগিতা করছেন। নিলক্ষা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩ জন ও হাইরমারা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিযোগিতা করছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ বলেন, ভোট গ্রহণের প্রস্তুতি ভাল। কোন ধরণের সহিংসতা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হবে বলে শতভাগ আশাবাদী তিনি।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে