শুক্রবার বিকাল ৩:০২

২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

মাগুরায় সড়কে ঝরলো ৪ প্রাণ

মাগুরার সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। 

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মাগুরা-যশোর মহাসড়কের উপজেলার মঘি এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে এর একটি বাস একটি মাইক্রোবাসে ধাক্কা দেয়। 

মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান জানান, বরিশাল থেকে ছেড়ে আসা যশোরমুখী চাকলাদার পরিবহনের একটি বাসের সঙ্গে দুপুর পৌনে ২টার দিকে বিপরীত দিক থেকে আসা সোহাগ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে পেছনে থাকা একটি মাইক্রোবাসে ধাক্কা দেয় সোহাগ পরিবহনের বাসটি। আর চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। মাইক্রোবাসের সামনের অংশে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। 

উদ্ধারকর্মীদের বরাত দিয়ে আবু সুফিয়ান জানান, নিহত চারজন এবং আহতদের বেশিরভাগ চাকলাদার পরিবহনের বাসের যাত্রী। 

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানিয়েছেন, দুর্ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ শুরু করেন। চাকলাদার পরিবহনের বাসটি খাদের পানির মধ্যে আংশিক ডুবেছিল। এখন পর্যন্ত সেখান থেকে চারটি লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, সোহাগ পরিবহনের বাস এবং মাইক্রোবাসের যাত্রীরা তেমন আহত হয়নি। নিহতদের মধ্যে একজন চাকলাদার পরিবহনের সুপারভাইজার আমিনুল ইসলাম। পুলিশ অন্য তিনজনের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছে। 

আহত ২৫ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম।  

মাগুরা সদর হাসপাতালে হতাহত যাত্রীদের স্বজনরা ভিড় করেছেন। তাদের আহাজারিতে সেখানে হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়েছে। আহতদের চিকিৎসা দিতে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের হিমশিম খেতে হচ্ছে। 

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অমর প্রসাদ জানান, আহত ৭/৮ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে চারজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

শাহীন/বকুল

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে