রবিবার সকাল ৮:১৭

২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

ভৈরবে খেলনার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা, কিশোর আটক

কিশোরগঞ্জের ভৈরবে পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক কিশোরকে (১৫) আটক করেছে পুলিশ। আজ রোববার দুপুরে ধর্ষণচেষ্টার পর আশেপাশের লোকজন তাঁকে ধরে পুলিশে সোপর্দ করে।

নির্যাতিতা শিশুটিকে প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই কিশোর ও নির্যাতিত শিশুটির পরিবার প্রতিবেশী। আজ দুপুরের দিকে শিশুটিকে খেলনা দেওয়ার কথা বলে ওই কিশোর তাঁর রুমে ডেকে নেয়। পরে সে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি ব্যথায় কান্না শুরু করলে অভিযুক্ত কিশোর পালিয়ে যায়।

শিশুর কান্না শুনে তার মা ছুটে আসে। এ সময় শিশুটি তার মাকে সব খুলে বলে। এ খবর শুনে প্রতিবেশীরা বাড়ির কাছে লুকিয়ে থাকা জয়কে আটক করে পুলিশকে খবর দেয়।

উপজেলার সরকারি হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহমেদ জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণচেষ্টার আলামত পাওয়া গেছে। তবুও নিশ্চিত হওয়ার জন্য শিশুটিকে জেলা সদর হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. শাহিন বলেন, ‘ঘটনার খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং আটক করে ওই কিশোরকে থানায় নিয়ে আসি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোর ধর্ষণচেষ্টার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।’

ওসি আরো বলেন, ‘শিশুটির পরিবার থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে