শুক্রবার দুপুর ১:০৪

২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

৭ই সফর, ১৪৪২ হিজরি

১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন লঞ্চ ঘাটের বেহাল দশায় যাত্রীদের চরম দুর্ভোগ

ভোলা বোরহানউদ্দিন হাকিমুদ্দিন লঞ্চ ঘাটের বেহাল দশা। পল্টুন নেই, যাত্রীদের বসার স্থান নেই। পল্টুন না থাকায় যাত্রীদের লঞ্চে উঠতে নামতে অনেক কষ্ট হচ্ছে। আর একটু বৃষ্টি ও জোয়ার আসলে তো কথাই নেই। জামা কাপড় ভিজে লঞ্চে উঠা নামা করতে হয়। যাত্রীদের সীমাহীন কষ্ট হলেও মাথা ব্যথা নেই কর্তৃপক্ষের। ঘন্টার পর ঘন্টা লঞ্চের অপেক্ষায় বসে থাকতে হয় যাত্রীদের। এছাড়া ঘাটে যাওয়ার সড়কটির নাকাল অবস্থা।

সরেজমিন ঘুরে জানা গেছে, দীর্ঘদিন হাকিমুদ্দিন পল্টুনটি বেহাল অবস্থায় পড়ে রয়েছে। এতে যাত্রীদের লঞ্চে উঠতে নামতে অনেক কষ্ট হচ্ছে। বৃষ্টি ও জোয়ারের পানি আসলে যাত্রীদের জামা কাপড় ভিজেই লঞ্চে উঠা নামা করতে হয়। এছাড়া হাকিমুদ্দিন বাজার ও লঞ্চ ঘাটে যাওয়ার সড়কটির বেহাল অবস্থা। একটু বৃষ্টিতে চলাফেরার অনুপযোগী হয়ে পড়ে। যাত্রীরা সঠিক সেবা না পেলেও ভাড়া কোন অংশেই কম নিচ্ছে না বলে অভিযোগ করেন অনেক যাত্রী।

লঞ্চ যাত্রী সোহাগ জানান, বাড়ী কাছে হওয়ায় এ রুঢ দিয়ে ঢাকা আসা যাওয়া করি। কিন্তু পল্টুন না থাকায় যাত্রীদের সীমাহীন কষ্ট হচ্ছে। হাকিমুদ্দিন বাজার থেকে লঞ্চ ঘাটে আসা সড়কটি দিয়ে হাটাই যায় না।

এ ব্যাপারে ভোলা বিআইডব্লিউটিএ দায়িত্বরত ইন্সপেক্টর মো: নাসিম জানান, মানুষের কষ্টের কথা চিন্তা করে এ ঘাটে আগামী জানুয়ারীর মধ্যে নতুন পল্টুন দেয়া হবে বলে তিনি আশ্বস্ত করেন।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে