শনিবার রাত ২:২৫

১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

বেলাবতে শ্বাসকষ্টে ১ জনের মৃত্যু, করোনা সন্দেহে নমুনা সংগ্রহ

বেলাব প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে শ্বাসকষ্ট ও বুৃক ব্যাথা নিয়ে একজনের মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির নাম মোঃ নান্নু মিয়া (৫০)। তিনি উপজেলার আমলাব গ্রামের মৃত আঃ খালেকের ছেলে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে নিজ বাড়িতে তিনি মারা যান। করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সন্দেহে আজ শুক্রবার সকালে নিহতের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নান্নু মিয়া কিছুটা শ্বাসকষ্ট ও বুক ব্যাথায় ভুগছিলেন। দুই তিন দিন আগে তিনি বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শ্বাসকষ্ট ও বুক ব্যাথার চিকিৎসা নেন। বৃহস্পতিবার রাতে তিনি নিজ ঘরে একাই ঘুমিয়ে পড়েন। সকালে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।
বেলাব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মোঃ নজরুল ইসলাম জানান, নিহত নান্নু মিয়া মাদকাসক্ত ছিল। দুই তিন দিন আগে সে হাসপাতালে এসে চিকিৎসা নিয়েছে। মৃত্যুর পর আজ মরদেহের নমুনা সংগ্রহ করা হয়েছে। আগামীকাল নমুনা পাঠানো হবে আইইডিসিআরে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিন বলেন, নমুনা রেজাল্ট যদি পজেটিভ হয় তাহলে এলাকা লকডাউন দেয়া হবে। এর আগে তার পরিবারের লোকজন যাতে ঘরে থাকে সেজন্য আমি বলে দিয়েছি।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে