বৃহস্পতিবার বিকাল ৪:৪৪

১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

২রা রমজান, ১৪৪২ হিজরি

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

বিয়ের গুঞ্জনে মুখ খুললেন সাই পল্লবী

গতকাল বৃহস্পতিবার দীর্ঘ দিনের বান্ধবী পল্লবী শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন তেলেগু সিনেমার অভিনেতা নিখিল সিদ্ধার্থ। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা রানা দাগ্গুবতি বাগদান সেরেছেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে লকডাউনের মধ্যে গুঞ্জন উঠেছে, দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী তার পরবর্তী প্রজেক্টের কাজ শেষ করেই বিয়ের পিঁড়িতে বসবেন। বিয়ের গুঞ্জন যখন জোরালো হচ্ছে, ঠিক তখন এ বিষয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাই পল্লবী বলেন—আমি এখন পুরোপুরি ক্যারিয়ারের প্রতি মনোযোগী। আমি জানি না বিয়ে করব কি করব না। আমি সারাজীবন একাই থাকতে চাই! কারণ আমি আমার মা-বাবাকে অনেক ভালোবাসি। আর যদি বিয়েও করি তবে আমার বরকে অবশ্যই আমার সঙ্গে বাবা-মাকে থাকার অনুমতি দিতে হবে।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী। ২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এনজিকে’। বর্তমানে তেলেগু ভাষার ‘লাভ স্টোরি’ ও ‘বিরতা পারভাম ১৯৯২’ সিনেমার কাজ এই অভিনেত্রীর হাতে রয়েছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে