মঙ্গলবার ভোর ৫:০১

২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৩০শে সফর, ১৪৪৪ হিজরি

১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শরৎকাল

বিদ্যুতের তারে দুই ঘণ্টা ঝুলে ছিল লাইনম্যান!

আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার আমতলীতে বিদ্যুতের লাইন মেরামত করতে গিয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান সিহাবুর রহমান (৩৮) কারেন্টে সখ খেয়ে দুই ঘণ্টা লাইনের তারের সাথে আটকে ছিল। আমতলী ফায়ার সার্ভিস গিয়ে উদ্ধার করে। আজ রবিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার সাহেববাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।  
পল্লী বিদ্যুৎ ও স্থাণীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় লাইনম্যান সিহাবুর রহমান সাহেববাড়ি এলাকায় বিদ্যুৎ সরবরাহের লাইন ঠিক করতে খাম্বায় উঠে। এ সময় অসাবধানতাবশত তার পা লাইনের তারে লেগে সখ খেয়ে তারের সাথে পা আটকে যায়। সাথে সাথে সেখানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। এতে তার পা পুড়ে প্রায় দুই ঘণ্টা তারের সাথে আটকে থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টার চেষ্টায় তাকে জীবিত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
পল্লী বিদ্যুৎ আমতলী এরিয়া অফিসের সহকারী প্রকৌশলী জিয়া উদ্দিন তরফদার ঘটনার কথা স্বীকার করে বলেন, বিকেলে বিদ্যুতের লাইন মেরামত করতে গিয়ে লাইনম্যান সিহাবুর রহমানের পা পুড়ে দুই ঘণ্টা তারের সাথে আটকে ছিল।
আমতলী ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল পাঠিয়েছি।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে