মঙ্গলবার রাত ৩:৪৮

২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৩০শে সফর, ১৪৪৪ হিজরি

১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শরৎকাল

বরিশালে আরো ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

বরিশালে নতুন করে আরো আট পুলিশ সদস্য করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। তাঁরা সবাই বরিশাল মহানগর পুলিশে (বিএমপি) কর্মরত।

বিএমপির এক টিএসআই এবং সাত কনস্টেবল ও তাঁদের একজনের পরিবারের দুই সদস্যর শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে।  এ নিয়ে বরিশালে নতুন করে ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করে পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান জানান, পুলিশ সদস্যদের মধ্যে একজন টিএসআই ও সাতজন কনস্টেবল রয়েছে। এ ছাড়া বাকি দুইজন প্রথম শনাক্ত হওয়া পুলিশ কনস্টেবলের পরিবারের সদস্য।

এ নিয়ে গত মঙ্গলবার থেকে বরিশাল মহানগর পুলিশ ও তাদের পরিবারের মোট ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) অফিসে গাড়িচালক হিসেবে কর্মরত পুলিশ কনস্টেবলের প্রথম করোনাভাইরাস শনাক্ত হয়। এ কারণে ওই গাড়ি চালকের সংস্পর্শে যারা এসেছিলেন এমন ৪৯ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। গতকাল রাতে তাদের রিপোর্ট এলে ১০ জনের করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

এ দিকে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বরিশাল জেলায় ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে পুলিশ সদস্য ও তাদের পরিবারের ১০ সদস্য ছাড়া জেলার দুজন বাসিন্দা রয়েছেন। এ দুজনের মধ্যে আগৈলঝাড়া উপজেলার বাসিন্দা এক ব্যক্তি (৩৫) ও বরিশাল মহানগরীর বাসিন্দা এক ব্যক্তি (৪২) রয়েছে।

এদিকে মোট আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত বরিশাল জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬ জন।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে