রবিবার রাত ৪:৪৬

২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ বর্ষাকাল

ফেসবুকের স্বীকৃতি পেলেন আঁচল

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি। অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রাঙ্গনেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব আঁচল। ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি তার একটি ফেসবুক পেজ রয়েছে। আজ (২৮ জুন) তার ফেসবুক পেজটি ভেরিফায়েড স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। এখন তার নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। ফলে এই অভিনেত্রীর ফেসবুক পেজটি এখন থেকে থাকবে ফেসবুক কর্তৃপক্ষের নজরদারিতে। এর মধ্য দিয়ে ফেসবুকে তার নামে সব ভুয়া অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত আঁচল। এ অভিনেত্রী বলেন, অনেকদিন আগে থেকেই ফেসবুক ব্যবহার করি। এরই মধ্যে আমার নামে অনেক ফেক আইডি খোলা হয়েছে। এতে করে অনেকেই বিব্রত হচ্ছেন। আজ আমার ফেসবুক পেজটি ভেরিফায়েড হলো। এখন দর্শক খুব সহজেই বুঝতে পারবেন কোনটা আমার সঠিক পেজ। এখান থেকে আমার নিয়মিত আপডেট পাবেন ভক্তরা।

শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন আঁচল। ব্যস্ততার মাঝেই কেটেছে তার সময়। তবে ক্যারিয়ারের মাঝপথে চলচ্চিত্রে তার চলার পথ অনেকটা মলিন ছিল। খানিকটা সময় বিরতির পর এখন তিনি নিয়মিত কাজ করছেন।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে