বুধবার রাত ১:৪৫

২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

৫ই সফর, ১৪৪২ হিজরি

৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

‘নায়ককে জড়িয়ে ধরতে অস্বস্তি লাগতো’

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজনাও করছেন তিনি।

চলচ্চিত্রের গল্পের প্রয়োজনে অনেক সময় নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয় নায়িকাদের। এমন দৃশ্যে প্রথম অভিনয়ের অভিজ্ঞা জানিয়েছেন এই নায়িকা। 

মিষ্টি বলেন—‌চলচ্চিত্রের প্রথম দিকে বিষয়গুলো একটু অস্বস্তি লাগতো। এখন আর এই সমস্যা নেই। ঘনিষ্ঠ দৃশ্য বলতে নায়ককে জড়িয়ে ধরতে একটু অস্বস্তি লাগতো। চলচ্চিত্রে আমার প্রথম হিরো ছিল বাপ্পি। ওকে জড়িয়ে ধরার দৃশ্যটি বার বার টেক নিতে হয়েছিল। বাপ্পির সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হওয়ার পরও এটা করতে পারছিলাম না। ওকে জড়িয়ে ধরতে লজ্জা লাগছিল।

মিষ্টি যখন জড়িয়ে ধরতে বার বার অস্বস্তি বোধ করছিলেন তখন পরিচালক চিত্রনাট্যে পরিবর্তন করেন। এ বিষয়ে মিষ্টি বলেন—পরিচালক বলেন, থাক তোমার জড়িয়ে ধরতে হবে না। হিরোই তোমাকে জড়িয়ে ধরবে। প্রথম দিকের এই অস্বস্তি এখন কেটে গেছে। আমি সবসময় চাই ভালো চলচ্চিত্রে কাজ করতে। যে সিনেমা পরিবারের সবাইকে নিয়ে দেখা যায়। আমার সবগুলো সিনেমা এমন গল্প নিয়েই নির্মাণ করা হয়েছে। এসব সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্য নেই বললেই চলে।

ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন মিষ্টি। টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম, ঢাকাই চলচ্চিত্রের সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, জয় চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন মিষ্টি। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘তুই আমার রানি’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হয়। যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টি জান্নাতের। চিকিৎসা সেবার পাশাপাশি তিনি অভিনেত্রী হিসেবেও ক্যারিয়ার গড়তে চান। খুব শিগগির কয়েকটি নতুন সিনেমার কাজ শুরু করবেন বলে জানান মিষ্টি।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে