সোমবার দুপুর ১:৩৪

২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

৩রা সফর, ১৪৪২ হিজরি

৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

নরসিংদী শহরের প্রাণকেন্দ্রে প্রকাশ্য দিনদুপুরে ডাকাতি করতে গিয়ে গৃহকর্ত্রীকে গলা কেটে হত্যা

নরসিংদী জেলা শহরে সর্বোচ্চ অপরাধ সংঘটিত হয়েছে। প্রকাশ্য দিনদুপুরে ডাকাতদের হাতে খুন হয়েছে দীপ্তি রানী ভৌমিক (৫০) নামে এক গৃহকর্ত্রী।
ডাকাতরা ডাকাতি করতে গিয়ে দীপ্তি রানীকে নির্মমভাবে গলা কেটে হত্যা করেছে। বাসার আলমিরা ও সুটকেস ভেঙ্গে কাপড়-চোপড় তছনছ করে ফেলে রেখে গেছে। শনিবার বেলা ২ টায় শহরের মধ্যকান্দাপাড়া মহল্লার গোপীনাথ জিউর আখড়াধাম সংলগ্ন হরিপদ সাহার বহুতল ভবনের পঞ্চম তলার ভাড়াটিয়া প্রদীপ ভৌমিকের বাসায় এই ঘটনাটি ঘটেছে।
মহল্লাবাসী সূত্রে জানা গেছে, শহরের হরিপদ সাহার বহুতল ভবনের পঞ্চম তলায় প্রদীপ ভৌমিক নামে এক কাপড়ের ব্যবসায়ি স্ব-পরিবারে ভাড়ায় থেকে শেখেরচর বাজারে কাপড়ে ব্যবসা করে। প্রদীপ ভৌমিক এক মাত্র মেয়েকে কিছুদিন পূর্বে বিয়ে দিয়ে দেয়। বর্তমান পঞ্চম তলার ভবনে বসবাস করে প্রদীপ ভৌমিক, তার স্ত্রী দীপ্তি ভৌমিক ও তার এক পুত্র। শনিবার সকালেই প্রদীপ ভৌমিক তার ব্যবসার কাজে বাড়ি থেকে বেরিয়ে যায়। এর পরপরই তার ছেলে স্কুলে চলে যায়। বাসায় থাকে শুধুমাত্র দীপ্তি ভৌমিক। বেলা ২ টার দিকে ভবনের পঞ্চম তলার বাসাটিতে হুড়মুড় ও গোঙ্গানীর শব্দ শুনে নিচতলার বাসিন্দারা উপরে উঠে বাসার ভিতরে গিয়ে দেখতে পায় আসবাবপত্র, কাপড়চোপড় ইত্যাদি তছনছ অবস্থায় পড়ে রয়েছে। অপর কক্ষে গিয়ে দেখে দীপ্তি ভৌমিকের গলাকাটা রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে রয়েছে। এ অবস্থা দেখে লোকজন চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে যায়। এ সময় লোকজন দেখতে পায় ঘরের ভিতরে একটি সুটকেস ও কাঠের আলমিরা ভাঙ্গা। কাপড়-চোপড় ও বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। দীপ্তি রানী ভৌমিককে কেন খুন করা হয়েছে এবং বাসা থেকে কি পরিমাণ টাকা পয়সা, স্বার্ণালংকার বা মালামাল লুণ্ঠিত হয়েছে এ মর্মে সঠিক কোন তথ্য পাওয়া যায়নি। হত্যাকা-ের পর খবর পেয়ে দীপ্তি ভৌমিকের স্বামী প্রদীপ ভৌমিক বাসায় ফিরে এলেও তিনি ছিলেন একেবারেই হতভম্ব। তিনি তাৎক্ষণিকভাবে কাউকেই কিছু বলতে পারেন নি। প্রকাশ্য দিনদুপুরে এই হত্যাকা-ের পর মহল্লায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এই আতঙ্কের ঢেউ ছড়িয়ে পড়েছে সারা শহরে।
এ ব্যাপারে নরসিংদী সদর মডেল থানার ওসি গোলাম মোস্তফা জানিয়েছেন বিষয়টি একটি হত্যাকা-। তবে মহল্লাবাসীরা জানিয়েছে, এই এলাকায় চাঁদাবাজ সন্ত্রাসীদের ভয়ে বেশ কয়েকটি পরিবার এলাকা ছেড়ে নিরাপদ স্থানে চলে গিয়েছে। তারা আরো জানিয়েছে, বছর দুয়েক পূর্বে দেশ প্রিয় রোড থেকে বস্তাবন্দি খন্ডিত লাশ উদ্ধার করা হয়। এই লাশের পরিচয় এবং হত্যাকারীদের আজও সনাক্ত করা সম্ভব হয় নি। এর আগেও কাপড়ের দোকানের এক কর্মচারীকে গদিতে গিয়ে গলা কেটে হত্যা করে। এই হত্যাকা-েরও কোন কিনারা করতে পারেনি পুলিশ। এর আগেও এক কাপড় ব্যবসায়িকে একই কায়দায় গলা কেটে হত্যা করে। সেই ঘটনারও কোন সুরাহা হয়নি।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে