মঙ্গলবার রাত ৪:১৮

২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

নরসিংদী থেকে সিলেট যাওয়ার সময় নিখোঁজ দুই সহোদরকে উদ্ধার

হবিগঞ্জ শহর থেকে নিখোঁজের দুই সহোদরকে নরসিংদী থেকে সিলেট যাওয়ার সময় উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে সিলেট থেকে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ। উদ্ধারকৃতরা হলেন- শহরের ফায়ার সার্ভিস রোডে এলাকার বাসিন্দা আব্দুস শহীদ খান-এর ছেলে আজহারুল ইসলাম ছামি (১০) ও মাঈনুল ইসলাম অভি (৮)।
পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে সিলেট শাহ্জালাল (রাঃ) এর মাজারে রিক্সাযোগে চলাচলের সময় তাদেরকে দেখতে পান পরিবারের লোকজন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে দুপুরে পুলিশ শিশু দুটিকে পরিবারের কাছে হস্তান্তর করে।

এর আগে, গত গত ১ জুলাই ভোররাতে শিশু দুটি নিখোঁজ হয়। এ সময় বাসার সিসি টিভি ফুটেজে তারা সেচ্ছায় বাসা থেকে বেড় হয়ে যেতে দেখা যায়। এদিন রাতে তাদের পিতা শহিদ খান হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রির পরিপ্রেক্ষিতে পুলিশ তাদের সন্ধানে নামলে মঙ্গলবার ভোররাতে তাদেরকে সিলেট থেকে উদ্ধার করা হয়।

এ ব্যপারে হবিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন-নবি জানান, শিশুদের জ্ঞিসাবাদে তারা জানিয়েছে, তারা নিজেদের ইচ্ছেমত বাসা থেকে ভেড় হয়ে যায়। এ সময় বাসা থেকে তারা ২১ হাজার ৫শ’টাকা নিয়ে যায়। পরে বাসযোগে সিলেট কতমতলি যায়। সেখান থেকে তারা শাহ্জালাল (রাঃ) মাজারে যায়। পরদিন তারা একটি হাওয়ায় মোবাইল ফোন, পাওয়ার ব্যাংক, হ্যাড ফোন ও একটি খেলনা পাকা কিনে। পরে তারা সিলেট থেকে তারা ট্রেনযোগে নরসিংদী যায়। সোমবার রাতে নরসিংদী থেকে ফের সিলেট শাহজালাল (রাঃ)এর মাজারে যাওয়ার সময় তাদেরকে উদ্ধার করা হয়।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে