শনিবার রাত ১০:৫৯

২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

২৫শে জিলকদ, ১৪৪৩ হিজরি

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ বর্ষাকাল

নরসিংদী জেলা প্রশাসন কর্মকর্তাদের ব্যক্তিগত অর্থায়নে দ্বিতীয় দফায় ত্রান বিতরণ

সমাজ ডেস্ক : নরসংদী জেলা প্রশাসন কর্মকর্তাদের ব্যক্তিগত অর্থায়নে গতকাল ১১ এপ্রিল দ্বিতীয় দফায় করোনায় ক্ষতিগ্রস্ত ১৬০ টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়।
জেলা প্রশাসন নরসিংদীর পৃষ্ঠপোষকতায় পরিচালিত হযরত কাবুল শাহ কালেক্টরেট পাবলিক স্কুলের শিক্ষার্থীদের ১২০ টি পরিবার, সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের ২৪ টি পরিবার এবং বাঁধনহারা থিয়েটার স্কুলের শিক্ষার্থীদের ১৬ টি পরিবারে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নির্দেশে নেজারত ডেপুটি কালেক্টর মোঃ শাহরুখ খান ৩ টি প্রতিষ্ঠান প্রধানদের মাধ্যমে খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পাঠিয়ে দেন।
উল্লেখ্য, গত ৫ এপ্রিল বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। খাবার শেষ হলে আমি আবার পাঠিয়ে দিব।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, সরকারি সাহায্যের পাশাপাশি আমার আহবানে নরসিংদীর শিল্পপতি, নরসিংদী চেম্বার অব কমার্সসহ বিভিন্ন সামাজিক সংগঠনগুলো এগিয়ে এসেছে। সরকারি ও জনপ্রতিনিধিদের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। নরসিংদী জেলা প্রশাসনের দায়বদ্ধতা থেকে আমরা ১৬০ টি পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিয়েছি। জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে খাদ্যসামগ্রী বিতরণ করলে নরসিংদীর এক‌টি মানুষও না খেয়ে থাকবে না আল্লাহর রহমতে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে