বৃহস্পতিবার সন্ধ্যা ৭:০১

৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

৩০শে জিলকদ, ১৪৪৩ হিজরি

১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ বর্ষাকাল

নরসিংদী আলোকবালিতে বাবার সাথে অভিমান করে তরুণির আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর চরাঞ্চলে বাবা মায়ের সাথে অভিমান করে সুমাইয়া আক্তার (১৭) নামে এক তরুণি আত্মহত্যা করেছে।শনিবার সকালে সদর উপজেলার চরাঞ্চল আলোকবালীতে এ ঘটনা ঘটে। সুমাইয়া আলোকবালি বাজার এলাকার হতদরিদ্র আলম মিয়ার মেয়ে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আলম মিয়ার অভাবের সংসার নুন আনতে পান্তা ফুরায়।তিনি আলোকবালি হাইস্কুলের সামনে ঝালমুড়ির বিক্রি করে জীবিকা নির্বাহ করে। দেশে করোনার প্রাদুর্ভাব প্রতিরোধে স্কুল বন্ধ থাকায় কামাই রোজগান নেই তার। সংসারে অভাবের ফলে প্রায় প্রতিদিনই পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। শনিবার সকালবেলায় সুমাইয়ার সাথে তার পিতার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পিতা আলম মিয়া তার মেয়ে সুমাইয়াকে একটি থাপ্পর মারে।এতে বাবার সাথে অভিমান করে সুমাইয়া আত্মহত্যার পথ বেঁছে নেয়। সে দৌড়ে ঘরের ভিতর ঢুকে দরজা লাগিয়ে দেয় এবং গলায় ওড়না পেচিয়ে ঘরের ধন্নার সাথে ঝুলে আত্মহত্যার করে।
স্হায়ী ইউ,পি সদস্য আব্দুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আত্মহত্যার বিষয়টি ইতোমধ্যে আমি নরসিংদী মডেল থানায় অবহিত করেছি। থানা পুলিশ কিছুক্ষণের মধ্যে আসবেন বলে আমাকে জানিয়েছে।তারা তা ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করবেন বলেও তারা আমাকে জানিয়েছেন।
#







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে