শনিবার রাত ১০:৩৮

২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

২৫শে জিলকদ, ১৪৪৩ হিজরি

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ বর্ষাকাল

নরসিংদীতে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার

সমাজ ডেস্ক : নরসিংদীর পলাশে ও ভেলানগরে পৃথক অভিযানে ৪ হাজার ২৫০ পিস ইয়াবা ও ১ শত বোতল ফেন্সিডিলসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। শুক্রবার (২৪ জুলাই) দুপুরে ও সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো-পলাশ থানার পিতামবরদী এলাকার আব্দুল বাতেন মিয়ার ছেলে সুজন মিয়া (২৪), বালুচরপাড়া এলাকার মো: ফারুক মিয়ার ছেলে মো: শাকিল মিয়া (২২), শিবপুর থানার পারুলিয়া এলাকার আ: রউফ মিয়ার ছেলে শফিকুল ইসলাম ওরফে শফিক (৩৫), হবিগঞ্জের মাধবপুর থানার হরিশামা এলাকার মৃত সন্তোষ দাসের ছেলে সুজন দাস (২৪),  ২০নং সুরমা চা বাগান এলাকার ধনু মিয়ার ছেলে শাকিল মিয়া (২০) ও শ্রীমঙ্গল থানার শ্রীমঙ্গল এলাকার লাউজ মিয়ার ছেলে সুজন মিয়া (২৪)।
জেলা পুলিশের মিডিয়া সন্বয়ক পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মোস্তাক আহম্মেদ, সহকারী উপ পরিদর্শক রাহুল মজুমদার সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী সদর থানা ও পলাশ থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করেন। এসময় পলাশ থানার পলাশ বাসস্ট্যান্ড সংলগ্ন মুক্তিযোদ্ধা ভবনের অপর পার্শ্বে জনৈক শাহিন স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর হতে তিন মাদক ব্যবসায়ী সুজন, শাকিল ও শফিককে আটক এবং তাদের দখল থেকে ৪ হাজার ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এছাড়া নরসিংদী সদর থানার ভেলানগরস্থ ঢাকা বাসস্ট্যান্ড সংলগ্ন নুরুল হক স্টোরের সামনের পাঁকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী সুজন দাস, শাকিল ও সুজন মিয়াকে আটক এবং ১ শত পিস ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ ঘটনায় নরসিংদী মডেল থানা ও পলাশ থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে