বুধবার রাত ৩:১৩

২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

৫ই সফর, ১৪৪২ হিজরি

৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

নরসিংদীতে স্ত্রীকে চিরকুট লিখে আত্মহত্যা করেছে স্বামী

নরসিংদী পৌর এলাকার বাসাইলে স্ত্রীকে চিরকুট লিখে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে নাসির উদ্দিন(৪০) নামে এক ব্যবসায়ী। ২৯ জুন বৃহস্পতিবার রাত ১০টায় শহরের বাসাইলস্থ হাজী মোন্তাজ উদ্দিনের বাড়ির ৩য় তলার একটি ফ্ল্যাট থেকে পুলিশ নাসিরের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

জানা যায়, ২ বছর ধরে ২য় স্ত্রী অায়েশাকে নিয়ে ওই বাড়িতে ভাড়া থাকতো নাসির। গত ৩ দিন যাবৎ তার ফ্ল্যাটটি ভিতর দিয়ে আটকানো ছিলো বলে জানান মনতাজ উদ্দিনে ছেলে নজরুল ইসলাম বাদল। তিনি আরো জানান, অনেক ডাকাডাকি করে ঘর থেকে কোন সাড়া-শব্দ না পেয়ে তাদের সন্দেহ হয়। এসময় তারা স্থানীয় পুলিশ ও পার্শ্ববর্তী ভাড়াটিয়াদের সাথে নিয়ে ওই ফ্ল্যাটের দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ওড়না দিয়ে সিলিং ফ্যানের সাথে নাসিরের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ২ বছর পূর্বে প্রথম স্ত্রীকে রেখে কলেজ পড়ুয়া আয়েশা নামের যুবতীকে ভালোবেসে বিয়ে করে নাসির উদ্দিন। কিন্তু কিছুদিন না যেতেই পরকীয়ায় জড়িয়ে পড়ে আয়েশা। এ নিয়ে দু’জনের মধ্যে বিবাদ চলে আসছিলো। অবশেষে কিছুদিন আগে নাসিরকে রেখে অন্য যুবককে বিয়ে করে চলে যায় আয়েশা। আর এতেই মানসিকভাবে ভেঙ্গে পড়ে নাসির।

নরসিংদী সদর মডেল থানার এস আই,খালেদা আক্তার সাথী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঐ ভবনে নাসিরের রুমে তার ঝুলন্ত লাশ ও কয়েকটা সুইসাইড নোট,আয়েশা নামের এক মহিলার কিছু কাগজপত্র পাওয়া যায়। যাতে আয়েশাকে তার স্ত্রী হিসেবে উল্লেখ করা হয়েছে।

পরিচয় পত্র সূত্রে মনোহরদী উপজেলার কাচিকাটা ইউনিয়নের উত্তর কাচিকাটা গ্রামের শুক্কুর আলী ভূইয়ার মেয়ে আয়েশা ভূইয়া। নিহতের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে