রবিবার সকাল ১১:৫৯

৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

২২শে রজব, ১৪৪২ হিজরি

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বসন্তকাল

নরসিংদীতে মজিদ মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নরসিংদীর মনোহরদীতে মজিদ মোল্লা ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য সামগ্রী (ঈদ সামগ্রী) বিতরণ করা হয়। আজ শনিবার (১৬ মে) মনোহরদী উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভার দুই হাজার কর্মহীন, দারিদ্র অসহায় পরিবারকে দ্বিতীয় দফায় এই খাদ্য সহায়তা প্রদান করেন। থার্মেক্স গ্রুপের এম ডি ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শিক্ষা বন্ধু আলহাজ্ব আবদুল কাদির মোল্লা’র উপস্থিতিতে সামগ্রীগুলো বিতরণ করেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

করোনা সংক্রমণে দেশ আজ স্থবির, কর্মহীন হয়ে পড়েছে বহু মানুষ। জাতির এই ক্রান্তিলগ্নে নরসিংদী জেলার ৫০,০০০( পঞ্চাশ হাজার ) কর্মহীন, দারিদ্র অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছেন থার্মেক্স গ্রুপের এম ডি, মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শিক্ষা বন্ধু আলহাজ্ব আবদুল কাদির মোল্লা।

এরই ধারাবাহিকতায় আজ দ্বিতীয় দফায় এই (ঈদ সামগ্রী)খাদ্য সহায়তা প্রদান করা হয়। সামগ্রীগুলো হলো চাল দু প্রকারের, ডাল, তেল, সেমাই, চিনি ও সাবান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, পৌর মেয়র মো. আমিনুর রশিদ সুজন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশীষ রায়, মাধ্যমিক শিক্ষক পরিবার (মাশিপ) জেলা সভাপতি মো. নূর হোসেন, সাধারণ সম্পাদক মো. আলতাফ নাজির ও সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাদির মৃধা এবং উপজেলার নেতৃবৃন্দসহ প্রমুখ।এসময় তারা জানান, প্রথম দফায় ১৩ এপ্রিল হতে ১৭ এপ্রিল পর্যন্ত নরসিংদী জেলার দশ হাজার পরিবারে একমাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দ্বিতীয় দফায় আগামী ৩ দিনের মধ্যে জেলার ১০২৫৩ টি পরিবারের মধ্যে এই সামগ্রী পৌঁছে দেয়া হবে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে