রবিবার সন্ধ্যা ৬:০৪

২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

১৫ই রজব, ১৪৪২ হিজরি

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বসন্তকাল

নরসিংদীতে পুলিশ-ডাকাত গোলাগুলি, গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার ১

নরসিংদীতে পুলিশের সঙ্গে ডাকাতদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পুলিশের গুলিতে আহত হয়ে ধরা পড়েছে নরসিংদী শহরের ‘কুখ্যাত ডাকাত’ দেলোয়ার হোসেন দেলু। রবিবার নরসিংদী-মদনগঞ্জ সড়কের ৫ নং ব্রিজ এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে দেয়া এক প্রেস নোটে জানানো হয়েছে নরসিংদী থানার মামলা নং ১০(২)২০১৭, ধারা ৩৯৫, ৩৯৭’র ১ আসামীর ১৬৪ ধারার জবানবন্দীতে প্রকাশিত তথ্য অনুযায়ী থানা পুলিশ জানতে পারে যে, নরসিংদী শহরের কুখ্যাত ডাকাত দেলোয়ার হোসেন দেলু মদনগঞ্জ রোডের ৫নং ব্রীজ এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী নরসিংদী থানা পুলিশের একটি সশস্ত্র দল ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাত দেলোয়ার হোসেন দেলুসহ তার সতীর্থ ডাকাতরা দৌড়ে পালাতে শুরু করে। এ অবস্থায় পুলিশ তাদেরকে ধাওয়া করলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ অবস্থায় পুলিশ জানমাল ও সরকারি মালামাল রক্ষার্থে শটগান থেকে ২ রাউন্ড সীসা গুলি ও ২ রাউন্ড রাবার বুলেট ফায়ার করে। এতে ডাকাত দেলু গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে পুলিশ তাকে আটক করে।

পরে পুলিশ চিনতে পারে যে সে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার আবু সিদ্দিকের পুত্র দেলু ডাকাত। এ সময় তার সাথে থাকা ৩ রাউন্ড তাজা গুলিভর্তি একটি পিস্তল উদ্ধার করে। ডাকাত দেলোয়ার পায়ে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত যখম হওয়ায় তাকে তাৎক্ষণিকভাবে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

পরে পুলিশ প্রহরায় এ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ জানিয়েছে, দেলোয়ার একজন কুখ্যাত ডাকাত ও অস্ত্রবাজ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ডাকাতি, খুনসহ ৪টি মামলা বিচারাধীন রয়েছে। পুলিশ ডাকাত দেলোয়ারের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্ত্র আইনে ১৯ ধারায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ২২, ৯/৭/১৭। নরসিংদী সদর থানার ওসি মো. গোলাম মোস্তফা ডাকাত দেলোয়ারের বিরুদ্ধে অভিযানটি পরিচালনা করেন।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে