সোমবার দুপুর ২:৩৮

২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

নরসিংদীতে নতুন করে একজন করোনায় আক্রান্ত

সমাজ ডেস্ক: নরসিংদীতে নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছে আরো ১ জন। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী ২৫ এপ্রিল পাঠানো নমুনা পরীক্ষা করে জেলায় নতুন করে আরো ১ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ১ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ১৬৬ জন। চিকিৎসাধীন রয়েছেন ১৪৫ জন। আক্রান্তদের মধ্যে ২১ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।
রবিবার (২৬ এপ্রিল) অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস ও নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ৬ এপ্রিল সোমবার নরসিংদী জেলার পলাশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়। গত ৯ এপ্রিল নরসিংদী জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করে নরসিংদী জেলা প্রশাসন। গত ১৩ এপ্রিল নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালকে করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা কেন্দ্র ঘোষণা করে জেলা সিভিল সার্জন অফিস। গত ১৮ এপ্রিল ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার মাধবদীর একজন ও ২৩ এপ্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে নরসিংদী পৌর শহরের আরো একজনের মৃত্যু হয়েছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে