বুধবার সকাল ৮:২০

৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

নরসিংদীতে দুই বন্ধুর উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

করোনা ভাইরাস বৈশ্বিক মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলছে। এমন পরিস্থিতিতে সামাজিক দূরত্ব মেনে দুই বন্ধু ওয়ার্কসফেয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক রাশিদুল ইসলাম জুয়েল ও মোল্লা আয়রন ষ্টোর এর ব্যবস্থাপনা পরিচালক শামিম মোল্লা অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

দুই বন্ধু জুয়েল ও শামিমের উদ্যোগে নরসিংদীর রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের মোট ২০০ টি অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। শুক্রবার (২৪ এপ্রিল) বিকালে রাশিদুল ইসলাম জুয়েল এর নিজ বাড়ি প্রাঙ্গনে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি ভোজ্য তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি খেজুর, ১ কেজি ময়দা, চিনি ৫০০ গ্রাম ও ১ টি করে সাবান তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন সালাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আবদুস সালাম, ওয়ার্কসফেয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড এর সতন্ত্র পরিচালক সামিয়া ইসলাম বর্ষা ও জাকিয়া সুলতানা জেরিন, সমাজ সেবক হুময়ুন মিয়া প্রমুখ।

উল্লেখ্য যে, রাশিদুল ইসলাম জুয়েল গত জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৫ (রায়পুরা) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

রাশিদুল ইসলাম জুয়েল বলেন, সুবিধা বঞ্চিত ২০০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরেছি। আশা করছি ভবিষ্যতেও এমন কিছু করার চেষ্টা অব্যাহত রাখবো। দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

শামিম মোল্লা বলেন, আমাদের ব্যক্তিগত প্রচেষ্টার সাথে এই উদ্যোগে কাতার প্রবাসী সুমন খান, তেলিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকা হেলেনা আক্তার, সৌদি প্রবাসী সোলায়মান, মালয়েশিয়া প্রবাসী শফিকুল ইসলাম ও মোয়াজ্জেম হোসেন, সুদান প্রবাসী সাব্বির হোসেন সাবিত, পুলিশ সদস্য তাইজুল ইসলাম সহযোগিতার হাত বাড়িয়েছেন। আমি ও আমার বন্ধু জুয়েল তাদের প্রতি কৃতজ্ঞ।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে