মঙ্গলবার সকাল ৮:০১

২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

১৩ই সফর, ১৪৪৩ হিজরি

৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ শরৎকাল

দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও পান করলেন মা

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় স্কুলপড়ুয়া দুই সন্তানের মুখে বিষ ঢেলে নিজেও পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন কল্পনা (৩০) নামের এক মা।

শনিবার (২১ মার্চ) দুপুরে উপজেলার হোসেন্দি ইউনিয়নের কুমারপুর গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ওই নারী ও তার দুই শিশুসন্তানকে কিশোরগঞ্জ জেলারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১০ বছর আগে কুমারপুর গ্রামের আব্দুল হেকিমের মেয়ে কল্পনার সঙ্গে তাড়াইল উপজেলার ছনহাটি গ্রামের রুবেলের বিয়ে হয়। বিয়ের তিন বছর পর থেকে স্ত্রীকে ভরণপোষণ দেন না রুবেল। এ অবস্থায় দুই ছেলেসহ বাবার বাড়িতে থাকতেন স্ত্রী। স্ত্রী-সন্তানদের কোনো খোঁজখবর নিতেন না রুবেল।

এসব হতাশা থেকে সকালে আট বছরের ছেলে আরাফাত ও ছয় বছরের ছেলে রিফাতকে সঙ্গে নিয়ে বাড়ির পাশের একটি ধানক্ষেতে যান মা। সেখানে দুই সন্তানের মুখে বিষ ঢেলে দিয়ে নিজেও পান করে আত্মহত্যার চেষ্টা চালান। আশপাশের লোকজন বিষয়টি দেখে তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে যান।

দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক জানিয়ে কিশোরগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মহিদুল ইসলাম বলেন, দুই শিশুর অবস্থা আশঙ্কাজন। তাদের মায়ের অবস্থা আরও খারাপ।

পাকুন্দিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল ইসলাম বলেন, পারিবারিক অশান্তি ও হতাশা থেকে ওই নারী দুই ছেলের মুখে বিষ ঢেলে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে