বৃহস্পতিবার সকাল ৬:৪৮

১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

৩০শে রমজান, ১৪৪২ হিজরি

৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

দুই ডাক্তারের ‘আপত্তিকর’ ছবি নিয়ে নেটি দুনিয়ায় তোলপাড়!

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত দুই চিকিৎসকের `আপত্তিকর’ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে (স্যোশাল মিডিয়া) ছড়িয়ে পড়েছে।

এ ঘটনার পর আলোচিত এক চিকিৎসক থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এলাকাবাসীর বরাতে সংবাদমাধ্যম বলছে, কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক পুরুষ চিকিৎসকের সঙ্গে এক নারী চিকিৎসকের অনৈতিক সম্পর্ক রয়েছে এমন নানা গুঞ্জন অনেক দিন থেকেই ছিল।

সম্প্রতি এ দু’জনের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে নারী চিকিৎসক বলছেন, ছবিটি ভিত্তিহীন। আর পুরুষ চিকিৎসক বলছেন, ছবিটি ফটোশপে তৈরি করা।

৯ জুলাই রোববার ওই নারী চিকিৎসক সংবাদমাধ্যমকে জানান, ফেসবুকে আপত্তিকর ছবি, নানা গুঞ্জন ও রটনাকে সম্পূর্ণ ভিত্তিহীন।

তিনি আরও বলেন, ‘তিনি (পুরুষ চিকিৎসক) ও আমি ঢাকার মিরপুরের পাশাপাশি এলাকার অধিবাসী। ছোটকাল থেকেই তার সঙ্গে ভাইবোনের মতো সম্পর্ক রয়েছে। বর্তমানে একজন সহকর্মী হিসেবে আরেকজন সহকর্মীর সঙ্গে যে সম্পর্ক থাকে আমাদের মধ্যেও তাই রয়েছে।’

নারী চিকিৎসক আরও বলেন, ‘আমরা দু’জন প্রচুর রোগী দেখি। কথা মতো ওষুধ না লেখার কারণে কোনো কোম্পানির মেডিকেল রিপ্রেজেনটেটিভ (এমআর) ক্ষিপ্ত হয়ে এ ধরনের জঘন্য অপপ্রচারে লিপ্ত হয়ে থাকতে পারে। তবে এটা সত্য যে আমার নামে কেউ ফেক আইডি খুলে এ ঘটনা ঘটিয়েছে। এজন্যই আমি এ ঘটনায় কটিয়াদী মডেল থানায় একটি জিডি করেছি।’

অপরদিকে পুরুষ চিকিৎসক জানান, ছবি ফটোশপে তৈরি করে ফেসবুকে ছাড়ানো হয়েছে।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির রাব্বানী জানান, কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক গত ৭ জুলাই একটি সাধারণ ডায়েরি করেছেন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান জানান, তিনি বিষয়টি অবহিত আছেন। তিনি ঘটনার পূর্বাপর ইতিবৃত্তসহ একটি জরুরি গোপনীয় প্রতিবেদন দাখিলের জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন। এ প্রতিবেদনটি পাওয়ার পর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. তপন কুমার দত্ত জানান, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এ দু’জনের আপত্তিকর ছবি ছড়িয়ে পড়ছে বলে তিনি শুনেছেন। বিষয়টি তিনি সিভিল সার্জনসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে