মঙ্গলবার রাত ১:০৪

২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

চোখে দেখতে পারছেন না অভিনেত্রী মিষ্টি

এক দুর্ঘটনার শিকার হয়ে দৃষ্টিশক্তি হারাতে বসেছেন ছোট ও বড় পর্দার নিয়মিত অভিনেত্রী মিষ্টি মারিয়া। তিনি এখন চোখে দেখতে পারছেন না বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এই অভিনেত্রী।

গত সপ্তাহে একটি নাটকের শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে গিয়েছিলেন মিষ্টি মারিয়া। গত ১২ অক্টোবর চরিত্রের প্রয়োজনে তাকে এক জোড়া কনট্যাক্ট লেন্স পরতে হয়। লেন্স খোলার পর থেকে চোখে দেখতে পারছেন না তিনি। এরপর জরুরি ভিত্তিতে ওই রাতেই ট্রেনযোগে জয়পুরহাট থেকে ঢাকায় ফিরেন মিষ্টি। বর্তমানে রাজধানীর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে তার চোখের চিকিৎসা চলছে বলে জানিয়েছেন মিষ্টি মারিয়া।

কান্না জড়িত কণ্ঠে মিষ্টি বলেন—আমি চোখ খুলতে পারছি না। লেন্স খোলার সময় আমার হয়তো চোখের কর্ণিয়ার প্রথম লেয়ার ফেটে গেছে। যে কারণে নাকি দেখতে পারছি না। ডাক্তার আমাদের এটাই জানিয়েছেন। এসব ক্ষেত্রে নাকি ২৪ ঘন্টার মধ্যে নতুন লেয়ার তৈরি হয়। কিন্তু আমারটা এখনো হয়নি। বিষয়টি নিয়ে খুবই চিন্তিত। আরো সাতদিন চোখ খুলে তাকাতে পারবো না। সবার কাছে দোয়া চাচ্ছি। আমি আমার দৃষ্টি ফিরে পেতে চাই।

মিষ্টি মারিয়া সর্বশেষ আমীরুল ইসলাম পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ ও শহীদুল আলম সাচ্চুর ‘ভালোবাসার উত্তাপ’ শিরোনামের সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেন। দুটি সিনেমাই প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এছাড়াও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে