মঙ্গলবার বিকাল ৩:২২

২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ বর্ষাকাল

খালেদা জিয়ার তো চিকিৎসাই হচ্ছে না: ফখরুল

স্বাস্থ্যগত দিক থেকে, অসুখের দিক থেকে খালেদা জিয়ার খুব একটা ইমপ্রুভমেন্ট একদমই হয়নি উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারতো (খালেদা জিয়া) চিকিৎসাই হচ্ছে না।  কারণ হাসপাতালতো বন্ধ প্রায়।  হাসপাতালে গিয়ে যে তিনি পরীক্ষা করবেন সেটিরও সুযোগ নেই।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মির্জা ফখরুল।

ফখরুল বলেন, ‘তিনি (খালেদা জিয়া) আমাকে ডেকেছিলেন, আমি গিয়েছিলাম। তার অসুস্থতার বিষয়গুলো জানার চেষ্টা করেছি। বাসায় যাওয়ার কারণে নিঃসন্দেহে মানসিকভাবে তিনি একটু রিলিফ পেয়েছেন।  সে কারণে তিনি মানসিক দিক দিয়ে একটু বেটার আছেন।’

মির্জা ফখরুল বলেন, ‘স্বাস্থ্যগত দিক থেকে, তার (খালেদা জিয়া) অসুখের দিক থেকে খুব একটা ইমপ্রুভমেন্ট একদমই হয়নি।  তারতো চিকিৎসাই হচ্ছে না। কারণ হাসপাতালতো বন্ধ প্রায়।  হাসপাতালে গিয়ে যে তিনি পরীক্ষা করবেন সেটিরও সুযোগ নেই।’

গত ১১ মে রাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশানে ফিরোজায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন। 

তার আগে গত ২৫ মার্চ শর্তসাপেক্ষে মুক্তি পান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।  মুক্তির পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল (বিএসএমএমইউ) থেকে নিজের বাসা ফিরোজা’য় ওঠেন তিনি। এরপর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে কোয়ারেন্টাইনে চলে যান। ফলে নেতারা কেউ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করছেন না।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে