বৃহস্পতিবার রাত ৯:৫০

২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

১৫ই সফর, ১৪৪৩ হিজরি

৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ শরৎকাল

ক্ষমা চাইলেন সংগীতশিল্পী কোনাল

১১ দিন আগে বাবাকে হারিয়েছেন সংগীতশিল্পী সোমনুর কোনাল। বাবা হারানোর ক্ষত এখনো শুকায়নি। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় অনেকের ফোন কল ধরতে পারেননি। এজন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন এই শিল্পী।

কোনাল বলেন— আমি অনেক কৃতজ্ঞ আপনাদের প্রতি। ফোন করেছেন, মেসেজ দিয়েছেন, খোঁজ নিয়েছেন আমাদের। আমি আবারো কৃতজ্ঞ। নিজেকে ভীষণ সৌভাগ্যবান মনে করছি আপনাদের দোয়া, ভালোবাসা, স্নেহ-মমতা পেয়ে। আমি করজোড়ে ক্ষমা চাইছি, ফোন রিসিভ করতে না পারায় কিংবা সবার মেসেজের উত্তর না দিতে পারায়।

কোনাল বর্তমান মানসিক অবস্থা ব্যাখ্যা করে বলেন— কথা বলার শক্তি বা সাহস কোনোটাই আমার নেই। আমি আসলে মানসিকভাবে এখনো স্বাভাবিক হতে পারিনি। এখনো একটা ঘোরের মধ্যে আছি। আমি সময় চেয়ে নিচ্ছি আপনাদের কাছে প্লিজ। আস্তে আস্তে সবার কল ফেরত দেব, মেসেজের উত্তর দেব।

কোনালের মা-ও অসুস্থ। মায়ের শারীরিক অবস্থা জানিয়ে তিনি বলেন— আম্মু হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। আলহামদুলিল্লাহ আগের চেয়ে ভালো আছেন। তবে মানসিক-শারীরিকভাবে ভীষণ দুর্বল। আমার পরিবারের জন্য সবার কাছে আবারো দোয়া চাই।

গত ১০ সেপ্টেম্বর দুপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা যান কোনালের বাবা মনির হোসেন মন্টু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মানিকগঞ্জের সিংগাইরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে