শনিবার রাত ৩:১৮

২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ হেমন্তকাল

কিশোরগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৮শ ছাড়ালো

সমাজ নিউজ ডেস্ক: কিশোরগঞ্জে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। থেমে নেই মৃত্যুও। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৫২ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮১৩ জন। করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৭ জনের। বর্তমানে আইসোলেশনে আছেন ৫২৯ জন।

বৃহস্পতিবার (১১ জুন) রাতে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৬ জুন ঢাকায় পাঠানো ৩২৪ জনের নমুনার মধ্যে ১৯৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জন এবং ৭ জুন সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ১১ জন, করিমগঞ্জের ১২ জন, পাকুন্দিয়র দুইজন, কটিয়াদীর একজন, কুলিয়ারচরের দুইজন, ভৈরবের ১৬ জন, বাজিতপুরের চারজন, ইটনার তিনজন ও মিঠামইন উপজেলার একজন রয়েছেন।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮১৩ জন। এদের মধ্যে ২৭৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বৃহস্পতিবার পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার ১১০ জন, হোসেনপুরের ১৬ জন, করিমগঞ্জের ৬১ জন, তাড়াইলের ৫৯ জন, পাকুন্দিয়ার ৩৬ জন, কটিয়াদীর ৩২ জন, কুলিয়ারচরের ৩৭ জন, ভৈরবের ৩৪৯ জন, নিকলীর ১২ জন, বাজিতপুরের ৫০ জন, ইটনার ২১ জন, মিঠামইনের ২৬ জন ও অষ্টগ্রাম উপজেলার চারজন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে ৪৬ জন ডাক্তার, ১৩ জন নার্স, ৫৮ জন স্বাস্থ্যকর্মী, পুলিশ কর্মকর্তা ও সদস্য ১১ জন এবং দুইজন এসিল্যান্ড রয়েছেন।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে