শনিবার রাত ১:২৪

১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

করোনা নিয়ে চলচ্চিত্র, অভিনয় করবেন একঝাঁক তারকা

জনপ্রিয় একাধিক নায়ক-নায়িকা নিয়ে এক সময় তারকাবহুল সিনেমা নির্মিত হতো। বর্তমান সময়ে তা আর দেখা যায় না। অনেক নির্মাতা চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। কিন্তু করোনাভাইরাস সবাইকে যেন এক করে দিয়েছে! দেবাশীষ বিশ্বাস করোনাভাইরাস নিয়ে সচেতনতামূলক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন। এতে দেশের একঝাঁক তারকাকে দেখা যাবে।

‘আলো আসবেই’ শিরোনামে এ চলচ্চিত্রে অভিনয় করবেন—মিশা সওদাগর, অমিত হাসান, অপু বিশ্বাস, জায়েদ খান, ইমন, সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজ, মাহিয়া মাহি, আঁচল, তমা মির্জাসহ বর্তমান সময়ের জনপ্রিয় তারকারা।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘‘সবাই এখন লকডাউন অবস্থায় আছি। এই সময় মানুষকে সচেতন করতে লকডাউন সিনেমা ‘আলো আসবেই’ নির্মাণ করছি। এতদিন যাদের চেষ্টা করেও এক সিনেমায় নিতে পারিনি এই সিনেমায় তাদের সবাইকে নিতে পেরেছি। সবাই এই সিনেমায় কাজ করতে রাজি হয়েছেন।’’

তিনি আরো বলেন, ‘যে যার ঘরে বসে এর শুটিং করবেন। স্ক্রিপ্ট দিয়ে দিয়েছি। দিক নির্দেশনা মতো শুটিং করে শিল্পীরা পাঠিয়ে দিবেন। এটি সম্পাদনা করে সিনেমায় রূপ দিব।’

গল্প প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘পুরোপুরি কমেডি সিনেমা হবে। কমেডির মধ্যে মেসেজ থাকবে। দর্শক আনন্দের মধ্য দিয়ে শিখবেন।’ শাহজাহান সৌরভের গল্প অবলম্বনে চিত্রনাট্য রচনা করেছেন দেবাশীষ বিশ্বাস। সংগীতায়োজন করেছেন প্রিতম। আবহ সংগীত করেছেন ইমন সাহা।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে