শুক্রবার রাত ১১:২৪

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই শাবান, ১৪৪৫ হিজরি

১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ বসন্তকাল

কটিয়াদীতে সরকারি চাল আত্মসাতের অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

মাসুদ আলম : কিশোরগঞ্জের কটিয়াদীতে সরকারি চাল আত্মসাতের অভিযোগে ঢাকার তেজগাঁও কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য কামরুজ্জানকে (৩৫) গ্রেপ্ত করেছে পুলিশ। শুক্রবার বিকালে কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের ফুলবাড়িয়া থেকে তাকে আটক করা হয়।
কামরুজ্জামান কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন ফুলবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়া পুুত্র।
পুলিশ জানায়, জেলা পরিষদ কর্তৃক বাংলাদেশ সরকারের (এডিপি) থেকে করোনা সংকটে থাকা অসহায় ও কর্মহীন ৪৫০জন পরিবারের ত্রাণ বরাদ্দ দেয়া হয়। প্রতি একজনের জন্য বরাদ্দ দেয় ১০কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি তেল, ২টি সাবান ও ২টি মাস্ক। সেখানে উপজেলা নির্বাহী অফিসার ও তার প্রতিনিধি হিসেবে পরিকল্পনা কর্মকর্তা (পিআইও)কে উপস্থিত রেখে ত্রাণ বিতরণের নির্দেশনা দেয় হয়। কিন্তু তাদের কাউকে না জানিয়ে প্রতি প্যাকেটে ২-৩ কেজি করে চাল আত্মসাৎ করে।

এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২শ প্যাকেজ উদ্বার করে। এসময় শুধু ২৬টি প্যাকেটে চাল দেয়ার পরিমাণ সঠিক থাকলেও বাকি ১৮৭টি প্যাকেটে ১০কেজিরও কম করে চাল দেয়ার সত্যতা খোঁজে পাওয়া যায়। পরে ১৮৭টি প্যাকেটের চাল জব্দ করে পুলিশ।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম. এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে সমাজ নিউজকে জানান, পিআইও কর্মকর্তা বাদী হয়ে কামরুজ্জামানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে