শুক্রবার রাত ১০:২০

১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

২৯শে মহর্‌রম, ১৪৪২ হিজরি

৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

কটিয়াদিতে সরকারি চাল বিক্রি করার অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জের কটিয়াদীতে খাদ্যবান্ধব কর্মসূচির ৩৯বস্তা সরকারি চাল বিক্রি করার অভিযোগে সেবা এন্টারপ্রাইজের সত্তাধিকারি নিখিল চন্দ্র সরকার (৫৫) নামে এক চাল ডিলার ও নাছির উদ্দিন (৪৫) নামে ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতের প্রথম প্রহরের তিনটার দিকে উপজেলার করগাঁও এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম ও কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম.এ জলিলের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়। অভিযানের সময় কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম, গচিহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. আরিফুল ইসলাম, বাট্টা হাওর পুলিশ তদন্ত কেন্দ্রর পরিদর্শক সুমন সরকার, করগাঁও ইউপি চেয়ারম্যান শরাফত উদ্দিন লস্কর পারভেজ উপস্থিত ছিলেন।

আটককৃত চালের ডিলার নিখিল চন্দ্র সরকার উপজেলার করগাঁও ইউনিয়নের পাঁচলিপাড়া গ্রামের মৃত হারাধন চন্দ্র সরকারের পুত্র এবং অপর আটকৃত ব্যবসায়ী একই উপজেলার ধূলদিয়া সহশ্রাম ইউনিয়নের বাঘজুরকান্দি গ্রামের মৃত আব্দুল হাই এর পুত্র নাছির উদ্দিন।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম.এ জলিল যুগান্তরকে জানান, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল ডিলার বিক্রি করে দিয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে করগাঁও বাজারে অভিযান চালানো হয়। করগাঁও  বাজারের একটি গুদাম থেকে ৫০ কেজির ৩৪ বস্তা ও ৩০ কেজির ৪ বস্তা চালসহ মোট ৩৯ বস্তা  চাল বিক্রির প্রমান পাওয়া যায়। 

পরে ডিলার নিখিল চন্দ্র সরকার ও গুদাম মালিক ব্যবসায়ী মো. নাসির উদ্দিনকে আটক করা হয়। ইতিপূর্বে পাকুন্দিয়া উপজেলার রাসেল মিয়া নামে একজন নাছির উদ্দিনের নিকট হতে ৩৪ বস্তা চাল ক্রয় করে নিয়েছে।  

এসময় ফারুক মিয়া নামে একজন পালিয়ে যায়। এ ঘটনায় ডিলার নিখিল চন্দ্র সরকার, ব্যবসায়ী নাছির উদ্দিন, রাসেল মিয়া ও ফারুক মিয়ার নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে