রবিবার সন্ধ্যা ৬:৩৪

২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

১৫ই রজব, ১৪৪২ হিজরি

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বসন্তকাল

এবার শাকিবের নিষেধাজ্ঞা সম্পর্কে যা বললেন শাবনূর !

শাকিবকে নিয়ে যা ঘটছে তা একেবারেই কাম্য না। আমি পুরো বিষয়টি জানি না। তবে যেটুকু শুনেছি তাতে বলতে চাই যে, শাকিবকে নিষিদ্ধ ঘোষণা করার দরকার নেই। শাকিব তো বসে নেই, টানা কাজ করছে। এত বছর কাজ করে একজন শিল্পীর এটা প্রাপ্য না। এটুকু সম্মান তাকে দেয়া উচিত। কাজ করতে গিয়ে একটা মানুষের ভুল-ত্রুটি হতেই পারে। সিনিয়র যারা আছেন তাদের সঙ্গে বসে এসব ঠিকঠাক করে নেয়া উচিত। কারণ, একজন শিল্পীর মুখ আরেকজন শিল্পীকে দিন শেষে দেখতেই হবে। রেষারেষি করে লাভ নেই।

আমরা আর্টিস্ট সব এক। কোথাও বেড়াতে যাই বা পিকনিকে যাই সেখানে গিয়ে একে অন্যের মুখোমুখি হতেই হবে। তাই যে ভালো কাজ করে তাকে না টেনে উৎসাহ দেয়া উচিত। আমার মনে হয়, আল্লাহ যাকে ওঠায় তাকে কেউই চাইলেও নামাতে পারে না।’ কয়েকদিন আগে শাকিবকে ১৮ সংগঠনের পক্ষ থেকে নিষেধাজ্ঞার বিষয়টি সম্পর্কে অভিমত প্রসঙ্গে কথাগুলো বলেন ঢালিউডের ব্যবসাসফল ছবির জনপ্রিয় মুখ শাবনূর। সম্প্রতি এক জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে শাকিবের নিষেধাজ্ঞা প্রসঙ্গে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ইন্ডাস্ট্রিতে শাকিব জনপ্রিয় নায়ক। তার সিনিয়র অনেকে ইন্ডাস্ট্রিতে এখনো আছে। তাদের কাছে গিয়ে শাকিব সুন্দরভাবে কথা বললে সবাই খুশি হবে। অনেক বছর শাকিব কাজ করেছে, সে নিজেও এখন সিনিয়র শিল্পী। অন্যদিকে, পরিচালক ও প্রযোজকরা অনেক সিনিয়র। তাদের সঙ্গে বসে যে কোনো বিষয় ঠিক করে নিতে পারবে। কারণ, প্রযোজক, পরিচালক ও শিল্পী সবাই মিলেই একটা টিম ওয়ার্ক। আমি অনেক বছর কাজ করেছি। পাবলিক ভালোবাসে বলেই আমি শাবনূর হতে পেরেছি। এখানে দর্শকেরও বিরাট অবদান আছে।

শাকিব একটা ভালো পজিশনে আছে। তাকে কেউই ঘৃণা করেনা। দর্শকও তাকে খুব পছন্দ করে। আমি চাই এই সমস্যার দ্রুত অবসান হোক। এ বিষয়ে শাবনূর বলেন, যৌথ প্রযোজনার ছবি নির্মাণ হলে ক্ষতি নেই । বর্তমানে কি হচ্ছে তার সবটুকু আমি জানি না। তবে এটুকু বলতে পারি যে, যৌথ প্রযোজনার ছবি হলে সমস্যা নেই। বছরে ২-৩টা ছবি শাকিব খান করলে সমস্যা নেই। বাকি সময় ইন্ডাস্ট্রিতে অন্য প্রযোজক-পরিচালকদের সময় দিতে হবে। আর জাজ মাল্টিমিডিয়া যদি বছরে ১০টা ছবিতে শাকিবকে নেয়। তখন কি শাকিব নিষেধ করতে পারবে? আসলে শিল্পী কাউকে নিষেধ করতে পারে না। এসব প্রযোজকের বিষয়। পরিচালকও চাইলে তা পারে না। ভালো ছবি দর্শকরা দেখছে। যৌথ প্রযোজনার পাশাপাশি আমাদের দেশীয় প্রোডাকশনেও ভালো ছবি বেশি প্রয়োজন।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে