বৃহস্পতিবার বিকাল ৪:২৭

১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

২রা রমজান, ১৪৪২ হিজরি

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ গ্রীষ্মকাল

এবার মেয়েসহ মিথিলাকে বিয়ে করতে চান যারা

সারা বিশ্বের বাঙালিদের কাছে সেরা খবর হচ্ছে জনপ্রিয় জুটি তাহসান ও মিথিলার বিচ্ছেদ। এক কথা বলতে গেলে ‘টক অব দ্য টাউন’। বিশেষ করে বাংলাদেশের এখনকার সময়ের সবচেয়ে জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে আলোচনা-সমালোচনা, তর্ক-বির্তক, হাসি-কান্না। তাদের এই জুটি যে এতটা জনপ্রিয় ছিল তা হয়তো বোঝা যেত না যদি না তাদের বিচ্ছেদ হতো।

তাদের বিচ্ছেদের রেশে এখন শুধু বাকি আছে ভক্তের আত্মহত্যা করা। এছাড়া সব কিছুই যেন হয়ে যাচ্ছে না। বিচ্ছেদটি কেউ যেন মেনে নিতেই পারছেন না। ভক্তদের এমন পাগলামীর এমন পর্যায়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার ভাইরাল হলো অভিনেত্রী মিথিলার ছবিসহ প্রোফাইল পিকচার দেওয়া। আর এই বিষয়টি গতকাল বলিউডের কিং খান শাহরুখ খানের ছবি দিয়ে একটি অ্যাপ ফেসবুকে ভাইরাল হয়েছিল। বাংলাদেশি শাহরুখ খানের ভক্তরা প্রোফাইল পিকচার হিসেবে দিচ্ছিলেন।

কিন্তু তাহসান-মিথিলার বিচ্ছেদের পর এবার মিথিলার ছবি দিয়ে প্রোফাইল পিক দেওয়া শুরু করেছেন তার ভক্তরা। মিথিলার ছবি দিয়ে অ্যাপটি ফেসবুকে এখন ভাইরাল হয়েছে। যা শাহরুখ খানকেও ছাড়িয়ে যাবে বলে ধারণা করা যাচ্ছে।

এদিকে, শুধু মিথিলার ছবি না, প্রায় আড়াই হাজার তরুণ মিথিলাকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। অনেকে মেয়েসহ বিয়ে করতেও রাজি আছেন বলে স্ট্যাটাস দিয়েছেন।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে