শনিবার রাত ২:০৭

১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১লা সফর, ১৪৪২ হিজরি

৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

মনোহরদী উপজেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ।

সমাজ ডেস্ক: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের অংশ হিসেবে কর্মহীন হয়ে পড়া অসহায় নিম্ন আয়ের জনগোষ্ঠীর মাঝে উপজেলা পরিষদের অর্থায়নে এবং উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা একত্রিত করে আজ বুধবার (২২) এপ্রিল মনোহরদী উপজেলার বড়চাপা, কৃষ্ণপুর, খিদিরপুর, চরমান্দালিয়া ও লেবুতলা ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার বাকি ইউনিয়ন গুলোতেও বিতরণ করা হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় মনোহরদী উপজেলা পরিষদ হতে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান অ্যাসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও মনোহরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু।

বড়চাপা ইউনিয়ন পরিষদ

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি, জেলা পরিষদ সদস্য ও মনোহরদী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মোল্লা জাদু, উপজেলা যুবলীগের সভাপতি ভাইস-চেয়ারম্যান লায়ন ইঞ্জিনিয়ার এম এস ইকবাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, বড়চাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সুলতান উদ্দিন প্রমুখ। বড়চাপা ইউনিয়নে ত্রাণ বিতরণ কালে সাইফুল ইসলাম খান বীরু সমাজ নিউজকে বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা পরিষদ ও আমাদের নিজস্ব অর্থায়নে উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে। দেশের এই ক্রান্তিলগ্নে আপনারা সচেতন হউন, প্রশাসনকে সহযোগিতা করুন, ঘরে থাকুন, সুস্থ থাকুন, সামাজিক দূরত্ব বজায় রেখে নিজেকে নিরাপদ রাখুন। মহান আল্লাহ নিশ্চয়ই আমাদের সহায় হবেন।

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে